জাতীয়

নাঙ্গলকোটে সস্ত্রীক ওসি’সহ করোনা পজিটিভ ৯

Share this:

কুমিল্লার নাঙ্গলকোটে সস্ত্রীক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার ওসি, তার স্ত্রী ও মৃত এক ব্যক্তি’সহ নতুন করে করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে ৯ জনের। এ পর্যন্ত সর্বমোট উপজেলায় ৮৯ জনের করোনর পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া, উপসর্গ নিয়ে মৃত্যু বরণের পর নমুনা সংগ্রহ করলে ৩ জনের রির্পোট পজিটিভ আসে। উপজেলায় করোনা পজিটিভ থেকে সুস্থ হয়েছেন ৫৩ জন ও চিকিৎসাধীন রয়েছেন ৩৬ জন। আক্রান্তরা হলেন, নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ও তাঁর স্ত্রী , পৌর সদরের হরিপুর গ্রামের ফরিদ আহমেদ, জসিম উদ্দিন, আবু তাহের, কোদালীয় গ্রামের সোহেল রানা, ঢালুয়া ইউপির পোষাই গ্রামের মৃত সামছুল হক, মৌকরা ইউপির খাঁঠাচৌ গ্রামের ফখরুল ইসলাম ও বাংগড্ডা ইউপির বেরী গ্রামের ইউছুফ আলী। বুধবার বিকেলে করোনা আক্রান্তদের বাসস্থান লকডাউন করেন উপজেলা প্রশাসন।
জানা যায়, নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীরর ব্যক্তিগত কর্মচারী মিলন নামে এক যুবকের উপসর্গ দেখা দিলে নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। গত ১০ জুন মিলনের করোনা পজেটিভ রিপোর্ট আসলে সাস্থ্য বিভাগের পরামর্শে ওসির পরিবারের সকল সদস্য ও মিলনের সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। বুধবার ওসির পরিবার ও পুলিশ সদস্যদের রিপোর্টে তিনি ও তার স্ত্রীর করোনা পজেটিভ রিপোর্ট আসে।
নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব বলেন, এ পর্যন্ত ৮ শত ৪৩ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৭ শত ৯২ জনের করোনা রিপোর্ট পাওয়া গেছে । রিপোর্ট বাকি রয়েছে ৫১ জনের। এনিয়ে উপজেলায় ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *