বরিশাল বিভাগ

সুদি কারবারী হাত থেকে রক্ষা পেলনা গৃহবধু

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) পানের বরজ মেরামতের জন্য সুদি কারবারীর কাছ থেকে এক লাখ টাকা নিয়ে এক লাখ ৬৫ হাজার টাকা প্রদান করেছেন সুদি কারবারীকে। এরপরও রবিবার সকালে সুদের টাকার জন্য তাগাদার জন্য বাড়িতে আসে সুদি কারবারী ।


সুদি কারবারীর ভয়ে বাড়ি থেকে পালিয়ে পাশের বাড়িতে আশ্রয় নিয়েছিলো গৃহবধু মীরা বেগম (৩৮)। কিন্তু পাশের বাড়িতে আশ্রয় নিয়েও শেষ রক্ষা হলোনা গৃহবধুর। সুদের টাকা না দেওয়ায় গৃহবধু মীরাকে পিটিয়ে আহত করা হয়েছে। স্থানীয়রা আহত গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের ।


ওই গ্রামের গৃহবধু মীরা বেগম অভিযোগ করে বলেন, করোনা পরিস্থিতির মধ্যে পানের বরজ মেরামতের জন্য দুই বছর পূর্বে একই গ্রামের হাসমত আলী মুন্সীর ছেলে রুবেল মুন্সী (৪৩) কাছ থেকে এক লক্ষ টাকা সুদে গ্রহন করেন। এ পর্যন্ত রুবেলকে এক লাখ ৬৫ হাজার টাকা ফেরত দেয়া হয়েছে। এরপরও মাঝে মধ্যে সুদের টাকার জন্য বাড়িতে এসে অশালীণ ভাষায় গালিগালাজ করতো রুবেল। রবিবার সকালে সুদের টাকার জন্য বাড়িতে আসলে তার (রুবেল) ভয়ে পাশের বাড়িতে আশ্রয় গ্রহন করি ।

কিন্তু সেখানে (পাশের বাড়িতে) গিয়েও সুদের টাকার জন্য গালিগালাজ করে তার (গৃহবধু) উপর হামলা চালায় রুবেল। তবে মারধরের কথা অস্বীকার করলেও সুদে টাকা দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন সুদি কারবারি রুবেল। এ বিষয়ে লিখিত অভিযোগের তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন ।


উল্লেখ্য কয়েকমাস পূর্বে সুদের টাকা দিতে না পারায় সংখ্যালঘু হিন্দু পরিবারের একজন কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছিলো গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের আরেক সুদি কারবারীর বিরুদ্ধে সে ঘটনায় মামলা করেনি নিহত ব্যক্তির পরিবার । সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সুদের টাকার জন্য হামলার শিকার হলেন ওই গৃহবধু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *