গানবিনোদন

মিস্টার এন্ড মিস ফটোজেনিক ২০২০ গ্রান্ড ফিনালের মঞ্চ মাতালেন আকিব

Share this:

ওয়ালি এসোসিয়েটস প্রেজেন্টজ মিস্টার এন্ড মিস ফটোজেনিক-২০২০ এর গ্রান্ড ফিনাল ছিল গতকাল।মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম হলে এই গ্রান্ড ফিনাল আয়োজন করা হয়।এখানে প্রতিযোগিতার মাধ্যমে ছেলে ও মেয়ে দুই বিভাগে তিন জন শীর্ষ প্রতিযোগীকে সম্মান জানানো হয়।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় অভিনেতা উপস্থাপক ইমতু রাতিশ।

উক্ত অনুষ্ঠানে ‘ দশ জন প্রতিযোগীকে বাছাই করে যাদের মধ্যে পাঁচ জন ছেলে ও পাঁচ জন মেয়ে। তাদের মধ্য থেকে তিন জন করে বাছাই করা হয়। শুধুমাত্র শেষ দিনের মার্ক নয় প্রতিযোগীদের পূর্ববর্তী মার্কও বিবেচনায় রাখা হয়। আরেকটি ব্যাপার হলো শেষ কিউতে জামদানী শাড়ী পরে প্রতিযোগীরা হাঁটে। ক্যাটওয়াকের পাশাপাশি নাচের পর্বও এখানে ছিল।

এখানে মূল আসরের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন নির্মাতা নার্গিস আক্তার, ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা,রাজিয়া সুলতানা ও উদ্যোক্তা জিনিয়া আফরোজ।

গতবছরের চ্যাম্পিয়ান অবনী ক্রাউন পড়িয়ে দেন এবছরের বিজয়ীকে।এ বছর চ্যাম্পিয়ান হয়েছেন জুবায়ের খান ও সাবনীন সরকার।

এদিকে গ্রান্ড ফিনালের গান গেয়ে সবার দৃষ্টি কেড়েছে এই সময়ের ব্যস্ত ও জনপ্রিয় সংগীতশিল্পী আকিব বিন আখতার। অনুষ্ঠান এ বিশেষ আকর্ষণ ছিল সংগীত তারকা আকিবের সংগীত পরিবেশনা।মাতিয়ে রেখেছিলো কিছুটা সময় সুরের মূর্ছনায় পুরো আয়োজনটিতে।

ডেইলি বাংলাদেশ টাইমকে তিনি বলেন ,দারুন একটা সময় কেটেছে সবার সাথে।এবং এমন ধরণের অনুষ্ঠানে সবাই থাকে আসলেই খুব ভালো লাগে।কৃতজ্ঞ আমি আয়োজকদের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *