বিনোদনলাইফস্টাইল

বুলবুল টুম্পার ব্যস্ততা

Share this:

বাংলাদেশ এর শোবিজ এবং মডেলিং জগতের আকাশে বুলবুল টুম্পা একটি তাঁরার নাম। যে তাঁরাটি উঠেছিল আজ থেকে যুগ আগে।তিনি এখন দেশের মডেলিং ও কোরিওগ্রাফীতে বেশ সুনামের সাথেই কাজ করে যাচ্ছেন। দেশের ফ্যাশন ও মডেলিং ও র‍্যাম্পকে গুটি গুটি করে এগিয়ে নিয়ে যাচ্ছেন বাংলাদেশের গন্ডি পাড় করে অন্যত্র দেশে।

মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা

বর্তমানে করোনা ভাইরাসের জন্য বন্ধ আছে ফ্যাশন শো এবং বিভিন্ন পণ্যের বিগ বাজেটের সব ফটোশুটও।করোনার আক্রমণ এর প্রভাব বাংলাদেশের ফ্যাশন ইন্ড্রাস্ট্রির উপরে পরেছে বেশ ভালোই ক্ষতিগ্রস্ত হয়েছে।তবে অনেকের মতেই আবার সব কিছু পরিবর্তন হতে পারে যদিও একটু সময় লাগতে পারে।

তবে সীমিত আকারে এখন বেশ অনেক স্থান উন্মুক্ত করলেও কনসার্ট স্টেজ শো নাটক শো এবং র‍্যাম্প শো গুলো বন্ধ আছে পরিস্থিতির কথা চিন্তা করে।

এরমধ্যে টুকটাক কাজ হচ্ছে তাও আবার সাস্থ্যবিধি মেনে ও দুরত্ব রেখে।

পূজার শুটে মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা

দেশের ব্যস্ততম জনপ্রিয় মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা ডেইলি বাংলাদেশ টাইম এর ছোট সাক্ষাৎকারে বলেন, এখন কাজ প্রায় বন্ধ রয়েছে। আগে অনেক কাজ হলেও করোনার কারণে বন্ধ হয়ে আছে এতে করে অনেকেই ক্ষতিগ্রস্ত হচ্ছি আমরা।

তারপরেও বেচে তো থাকতে হবে তাই টুকটাক কিছু কাজ করছি। তবে সেটা না করার মতই। দু এক মাস আগে মিস এন্ড মিস্টার ফটোজনিক এর বিচারকের ভূমিকায় একটি শো করেছি। এরপরে আর্থ এর কাজ করলাম যেটিতে আমি ট্রেইনার এবং কোরিগ্রাফি করেছি এবং ব্রাইডাল শুট, মিরোর কভার,আর সবশেষ পূজার ফটোশুট করলাম।এছাড়া আরো কিছু কাজের কথা হচ্ছে। আমি কাজ পাগল মানুষ কাজ ছাড়া থাকতে পারিনা।কাজের প্রতি ভালোবাসা শ্রদ্ধা আছে বলেই আজ বুলবুল টুম্পা হয়েছি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে মাত্র ১৫ বছর বয়স থেকেই মডেলিং শুরু করেন। তিনি এখন দেশের নামিদামি মডেলিং কোরিওগ্রাফার মধ্যে একজন। তার হাত ধরে অনেকেই এই অংগনে প্রতিষ্ঠিত হয়েছেন।এবং তার একটি মডেলিং গ্রুমিং স্কুল রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *