বিনোদন

প্রথমবার আশিকুজ্জামান অপু

Share this:

শোবিজ অঙ্গনের প্রিয়মুখ ‘নিউ লাইফ অডিও এন্ড ভিজ্যুয়াল’ এর কর্ণধার আশিকুজ্জামান অপু।তিনি কালাররিস্ট হিসাবে বিখ্যাত হলেও ভিন্ন কিছু পরিচয়ের জন্য তার রয়েছে আলাদা পরিচিতি।লিরিক,সুর ,কণ্ঠ ,অভিনয় এই চারটি গুন তার মধ্যে বিরাজমান।সময় সুযোগ হয়ে উঠলে মাঝেমধ্যে তিনি কিছুটা সময় এখানে পাড় করেন তবে এখন ব্যস্ততার শীর্ষে থাকার কারণে খুব একটা সময় দিতে পারেননা এখানে।

তবে নতুন খবর হচ্ছে দীর্ঘদিন পরে আশিকুজ্জামান অপু একটি মিউজিক ভিডিওতে কণ্ঠ দিয়েছেন এবং সাথে মডেলিংও করেছেন।এর আগেও মডেলিং ও গান করলেও প্রথমবার নিজের গানের সাথে মডেলিং করেছেন।’বুমবুম’ শিরোনামের গানটি লিখেছেন এফ এ প্রীতম ও সংগীত পরিচালনা করেছেন ইফতেখার লেলিন এবং মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গত ৩ তারিখ গানটির চিত্রধারণ সম্পূর্ণ হয় বর্তমানে মিউজিক ভিডিওটি সম্পাদনার টেবিলে আগামী কয়েকদিনের মধ্যে বাংলাদেশের প্রথম সারির একটি ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি অবমুক্ত করা হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

মিউজিক ভিডিওর প্রসঙ্গে আশিকুজ্জামান অপু ডেইলি বাংলাদেশ টাইমকে বলেন,চেষ্টা করেছি ভালো কিছু একটা করার এবং সবার সহযোগিতা ছিল বলেই হয়তো কাজটি ভালো হবে।গানের কথা ও মিউজিক একদমই আলাদা রকমের সৃষ্টি আশা করছি ধামাকা কিছু হবে।

গানে নিজের কণ্ঠ ও মডেলিং প্রসঙ্গে তিনি আরো বলেন ,আসলে ব্যস্ততার ভিড়ে নিজেকেই সামলে নিতে বেগ পেতে হয় তারপরে আর সময় থাকেনা এক্সপেরিমেন্টে মন বসাতে।এর আগেও গান অভিনয় লেখালেখি আমার চলছে তবে এই প্রথম নিজের গানের সাথে মডেলিং করলাম।আশা করছি সবারই ভালো লাগবে কাজটি

Aronno Shoeb/Daily BangladeshTime/18-12-2020/Dhaka

Tag-Entertainment Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *