বরিশাল বিভাগ

গৌরনদীতে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) : পূর্ব শত্রুতার জেরধরে বাজার থেকে ডেকে নিয়ে আকাশ সিকদার (২০) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে ।
সোমবার সকালে গুরতর অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আকাশ বরিশালের গৌরনদী উপজেলার উত্তর ধানডোবা গ্রামের মিজান সিকদারের পুত্র । এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ।


অভিযোগ ও আহতের স্বজনদের সূত্রে জানা গেছে, গত শনিবার (১৪ আগষ্ট) রাত এগারটার দিকে ধানডোবা গ্রামের মোক্তার বাজার নামক এলাকায় মশার কয়েল ক্রয়ের জন্য যায় কলেজ ছাত্র আকাশ । এসময় আকাশকে কৌশলে বাজারের পাশে বালুর মাঠে নিয়ে যায় একই গ্রামের আল আমিন ও তাওহিদ নামের দুই যুবক। সেখানে আগে থেকেই অবস্থান নেয়া একই গ্রামের খালেক সরদার, সাইমুন ঘরামী, ফারুক সিকদার, শাহাদাত সিকদার ও মিঠু সিকদার পূর্ব বিরোধের জেরধরে কলেজ ছাত্র আকাশকে এলোপাতারী কুপিয়ে ও পিটিয়ে জখম করে ।

তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরবর্তীতে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে এবং পরে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এবিষয়ে তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *