বরিশাল বিভাগ

বরিশালে সহিংসতার ছবি তুলতে গিয়ে আহত-৩

Share this:


বরিশাল ব্যুরো : সিটি কর্পোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন শেষে সহিংসতায় তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ওয়ার্ডের কাশিপুর নামক এলাকায়। গুরুত্বর আহত একজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে ।


প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচনে লাটিম প্রতীকের পরাজিত কাউন্সিলর প্রার্থী সৈয়দ গোলাম কবির মামুনের সমর্থকরা বিজয়ী ঘুড়ি প্রতীকের প্রার্থী জাহিদ হোসেনের সমর্থকদের ওপর হামলা চালায়।
হামলায় আহত হয়ে শেবাচিমে চিকিৎসাধীন মাহফুজ হোসেন সবুজ বলেন, প্রার্থী মামুনের ছেলে রাব্বি ঘুড়ি প্রতীকের সমর্থকদের মারধর করছিলো। এসময় আমরা মারধরের ছবি তুলছিলাম। এটা দেখে তারা আমাদের মারধর ও কুপিয়ে জখম করে। হামলায় তিনি (সবুজ) সহ শাকিল হোসেন ও রিপন আহত হন ।


উল্লেখ্য, ওই ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে পদটি শুন্য ঘোষণা করা হয়। বৃহস্পতিবার উপ-নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। তুমুল প্রতিদ্বন্ধিতায় কাউন্সিলর পদে জাহিদ হোসেন ঘুড়ি প্রতীক নিয়ে ১ হাজার ৬৯২ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সৈয়দ গোলাম কবির মামুন লাটিম প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫৭৪ ভোট। অপর প্রার্থী হুমায়ুন কবির ঠেলাগাড়ি প্রতীক নিয়ে পেয়েছেন ৬৮৩ ভোট ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *