বিবিধ

বরিশালে লঞ্চের কেবিন থেকে যুবতীর লাশ উদ্ধার

Share this:

বরিশাল ব্যুরো : ঢাকার সদরঘাট থেকে ছেড়ে আসা বরিশালগামী যাত্রীবাহি কুয়াকাটা-২ লঞ্চের কেবিন থেকে শারমিন আক্তার (২৬) নামের এক যুবতীর লাশ শুক্রবার সকালে উদ্ধার করেছে পুলিশ। লঞ্চের নীচতলার কেবিন থেকে শারমিনের লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।


পুলিশের প্রাথমিক ধারণা বিষয়টি হত্যাকান্ড । মৃত শারমিন আক্তার ঢাকা পলিটেকনিক সংলগ্ন কুনিপাড়া এলাকার বাসিন্দা এনায়েত হোসেন ফকিরের কন্যা । পিবিআই’র পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, মরদেহের ফিঙ্গার প্রিন্ট দিয়ে নাম ও পরিচয় সনাক্ত করা হয়েছে ।


লঞ্চের স্টাফ (লস্কর) মোঃ সোহাগ জানান, স্বামী-স্ত্রী পরিচয়ে ১৮শ’ টাকায় কেবিনটি ভাড়া নেয়া হয় । ঢাকা থেকে শুক্রবার সকালে বরিশালে লঞ্চ পৌঁছলে কেবিনের বাহির থেকে তালাবদ্ধ দেখে সন্দেহ হয়। এসময় কেবিন খুলে যুবতীর লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয় । তাদের ধারণা গভীর রাতে যুবতীকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর সাথে থাকা পুরুষ ব্যক্তি পালিয়ে যায় ।


কোতয়ালী মডেল থানার পরিদর্শক লোকমান হোসেন বলেন, এটি পরিকল্পিত হত্যাকান্ড কিনা সেটা নিশ্চিত হতে ও আসামিকে সনাক্ত করে গ্রেফতারের জন্য লঞ্চ এবং টার্মিনালের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে । পাশাপাশি নিহতের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *