বিবিধ

শুভ জন্মদিন বিপাশা কবির

Share this:

ঢাকাই সিনেমার ‘পাষাণ’ কন্যা চিত্রনায়িকা বিপাশা কবির।সিনেমায় অভিনয় করার পাশাপাশি তাকে ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম এবং বিগ বাজেটের মিউজিক ভিডিও করতে দেখা গিয়েছে।ক্যারিয়ারে আইটেম গানের সংখ্যা বেশী হলেও সিনেমার সংখ্যাও বাড়ছে দিন দিন। সবশেষ সিনেমা করেছেন কালাম কায়সার পরিচালিত ‘যার নয়নে যারে লাগে ভালো ‘। এছাড়াও হাফ ডজন সিনেমার শুটিং চলমান রয়েছে। এবং মুক্তির অপেক্ষায়

আজ ২৩ মে এই নায়িকার জন্মদিন।ডেইলি বাংলাদেশ টাইম এর পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য মুঠোফোনে সূদুর আমেরিকা থেকে তিনি বলেন, এবার বিশেষ কোনো আয়োজন রাখিনি। দিন রাত পার্থক্য তাই শুভেচ্ছা বার্তা এদিক সেদিক হচ্ছে, হাহাহাহা খুব উপভোগ করছি। এতদূর থেকেও সবাই শুভেচ্ছা জানাচ্ছে। এবং জন্মদিনে সবাই আমার জন্য দোয়া কথা করবেন।আমি ধন্যবাদ জানাই আমার সকল আপন মানুষদের যাদের সবসময় পাশেই পাই আমি।

উল্লেখ্য, সেই ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় স্থান অধিকার করে শোবিজ অঙ্গনে পরিচিতি পাওয়া আজকের চিত্রনায়িকা বিপাশা কবির তিনি, ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডামি’ ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শাহরিয়াজ। এরপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যায় বিপাশাকে। ‘খাস জমিন’ ছবিতে বিপাশার নায়ক ছিলেন হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সৈকত নাসির পরিচালিত ‘পাষান ‘ ছবিতে তাকে শেষ দেখা গেছে ,এ-ছবিতে বিপাশার বিপরীতে ছিল কলকাতা বাংলার নায়ক ওম। প্রায় সাতটির মত সিনেমায় তিনি কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ধরা দিয়েছেন ।বিপাশা কবির সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে মাঝে মাঝে কাজ করেন।সবশেষ সোলমেট, অপূর্ব রানার ‘সাইকো লাভার সিনেমা ও শাপলা মিডিয়া প্রযোজিত দুটো সিনেমায় কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ছিলেন। এবং কালাম কায়সার পরিচালিত ‘যার নয়নে যারে লাগে ভালো ‘।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *