নাটকবিনোদনলাইফস্টাইলসিনেমা

প্রেম নিয়ে যা বললেন মিথিলা

Share this:

কুরবানি ঈদের দুদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে মিথিলার নতুন সিরিজ ‘বাজি’। এই সিরিজে দীর্ঘদিন পর সাবেক জীবনসঙ্গী গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে অভিনয় করেন মিথিলা। আর তাতে মুক্তির আগেই দারুণ আলোড়ন তোলে ‘বাজি’।

তাহসানের সঙ্গে কাজ করা নিয়ে মিথিলা বলেন, দুজনে একসঙ্গে এত কাজ করেছি। আমার মনে হয় সেজন্যই আবার যখন স্ক্রিনে ব্যাক করেছি, মানুষ এতটা এক্সাইটেড।

সাত পর্বের ‘বাজির’ গল্প ও চিত্রনাট্য করেছেন ভারত ও বাংলাদেশের আদিত্য সেন গুপ্ত ও হাসানাত। এই সিরিজে ক্রিকেটের সংকট তুলে আনা হয়েছে।

এছাড়া ভারতের পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে আগামী ৫ জুলাই মুক্তি পাবে মিথিলার নতুন সিনেমা ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’। দুলাল দে পরিচালিত এ সিনেমায় নার্সের ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা। 

অভিনীত চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে রাফিয়াত রশিদ মিথিলা জানান, বাংলাদেশে এক সময়ে অনেক প্রেমের নাটকে অভিনয় করেছেন। এখন এই ঘরানার কাজ থেকে বেরিয়ে এসেছেন স্রেফ ‘অরুচির’ কারণে।

তবে মিথিলা বলেন, প্রেমের গল্পে যে একেবারেই অভিনয় করতে চাই না, তা নয়। প্রথম কথা সেই গল্প ইন্টারেস্টিং হতে হবে।

কলকাতার একটি সংবাদমাধ্যমকে এই অভিনেত্রী বলেন, আমার চরিত্রও অন্যরকম হতে হবে। আমাকে পাশের বাড়ির মেয়ে ভাবাও বন্ধ করতে হবে। প্রেমের অধ্যায় শেষ, আর চাই না।

‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ সিনেমায় গোয়েন্দা হয়েছেন জিতু কমল। সিনেমার টিজার এবং ট্রেইলার প্রকাশ হয়েছে কিছুদিন আগে।

গত বছর কলকাতায় মুক্তি পায় মিথিলা অভিনীত ‘মায়া’। ওই সিনেমা দিয়ে পশ্চিমবঙ্গে চলচ্চিত্রে অভিষেক হয় তার। কলকাতায় মিথিলার দ্বিতীয় সিনেমা ‘ও অভাগী’ মুক্তি পেয়েছে কিছুদিন আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *