খুলনা বিভাগ

কোটালীপাড়ার পৌর মেয়র করোনায় আক্রান্ত

Share this:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা হাজী মো: কামাল হোসেন শেখ করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি তার নিজ বাস ভবনে আইসোলেশনে আছেন।মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্যকেন্দ্র সুত্রে এ তথ্য পাওয়া গেছে।পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ তার সুস্থতার জন্য পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন।দলীয় সুত্রে জানাগেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরে পৌরসভার নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ কর্মহীন হয়েপড়া এসব মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেয়। এছাড়াও পৌরসভার বিভিন্ন স্থানে জীবণুনাশক স্প্রে করা, পৌরবাসীর মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ নানা ধরণের সচেতনতামুলক কাজ করেন।
অপরদিকে দলীয় নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী পৌরসভাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে গিয়ে বিতরণ করেন।
গত কয়েকদিন ধরে পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা হাজী মো: কামাল হোসেন শেখ জ্বর জ্বর অনুভাব করলে গত রোববার তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। গত সোমবার রাতে তার করোনা পরীক্ষার রির্পোট পজিটিভ আসে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য মেয়র হাজী মো: কামাল হোসেন শেখের করোনা রিপোর্ট পজিটিপের কথা নিশ্চিত করে বলেন, মেয়র মহোদয় বর্তমানে তার নিজ বাস ভবনে আইসোলেশনে আছেন। এ ছাড়াও তিনি শারীরিক ভাবে সুস্থ আসেন।কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম বাদল বলেন, করোনার শুরু থেকেই মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ বিরামহীন ভাবে জনগনের জন্য কাজ করেছেন। আমরা এই ক্রান্তিকালের যোদ্ধার সুস্থতা কামনা করছি।পৌরবাসীর কাছে দোয়া চেয়ে মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ বলেন, আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে জনগনের সেবা করতে পারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *