বিনোদন

তাদের শনি!

Share this:

ছোট পর্দার ব্যস্ত অভিনেতা মাহাবুব আল রশীদ খান। সবাই তাকে অনুভব নামে চেনেন। নির্মাতা মোস্তফা সারওয়ার ফারুকীর হাত ধরে মিডিয়াতে পা রাখেন তিনি। তারপর কেটে গেছে পনেরো বছর।

দীর্ঘ এ ক্যারিয়ারে প্রায় দুই শতাধিক নাটকে অভিনয় করেছেন। সিকান্দার বক্স এবং এভারেজ আসলাম এই দুটি নাটকে অভিনয় করে ভীষণ রকম আলোচিতও হয়েছেন।

এছাড়াও আলপনা কাজল এবং খুটিনাটি খুনসুটি- এই দুটি নাটকও তাকে প্রশংসিত করেছে।

তবে নতুন খবর হচ্ছে, অনুভব সম্প্রতি ঈদ-উল আযহা’র নাটক নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন।বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন তিনি। যা ঈদের দিন সহ অনন্যদিনেও বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে অবমুক্ত করা হবে।

তবে ভিন্ন খবর হচ্ছে,মহিদুল মুহিম পরিচালিত ‘শনি’ নামের একটি ঈদের নাটকে অপুর্ব ও মেহেজাবিন এর বিপরীতে থাকছেন।

চরিত্রের প্রসঙ্গে ডেইলি বাংলাদেশ টাইম কে মাহাবুব আল রশীদ খান বলেন,আমার চরিত্র এর নাম বিবিসি। চরিত্র টা শুধু মানুষের কাছে কথা লাগিয়ে বেড়ায়। বেশ মজার একটি কাজ করলাম একটু ভিন্ন। আসলে চরিত্রের ভ্যারিয়েশন থাকলে একটু কাজ করেও মনের প্রশান্তিও যোগায় দেহে।সবার আমন্ত্রণ জানিয়ে গেলাম দেখার জন্য।

উল্লেখ্য, অনুভব কাজ করেছেন সিনেমাও। তার অভিনীত প্রথম সিনেমা ছিল হুমায়ুন আহমেদের চিত্রনাট্য ও তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ। তারপর শামীম আহমেদ রনি পরিচালিত ‘ধ্যাততেরিকি’, সাকিব সনেটের ‘নোলক’ এবং সর্বশেষ শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *