বিবিধ

স্ট্রোক করেছেন অভিনেতা আমির সিরাজী

Share this:

ঢাকাই সিনেমার জনপ্রিয় খলভিনেতা প্রযোজক আমির সিরাজী গত ২৭ তারিখ তার নিজ বাসায় স্ট্রোক করেন। এরপরে তাকে ময়নমনসিংহ মেডিকেলে ভর্তি করানো হয়।

তার ছেলের সাথে যোগাযোগ করার চেস্টা করলে তিনি ডেইলি বাংলাদেশ টাইম কে জানান,আমার আব্বা গুরুতর অসুস্থ। গত ২৭ /১২/২০২০ রাত ৮ টায় উনি উনার নিজ বাড়ি গফরগাঁও ময়মনসিংহ বাসায় স্টোক করেন।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হৃদরোগ বিভাগে ভর্তি করানো হয়েছে আমার আব্বাকে।এখানে কয়েকদিন থাকতে হবে।পুরোপুরি সুস্থ্য না হওয়া পর্যন্ত আমাদের এখানেই থাকতে হবে। সবাই আমার আব্বার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য,ময়মনসিংহের গফরগাঁওয়ের ছেলে চলচ্চিত্রে আসার আগে বাংলাদেশের প্রতিথযশা দশটি যাত্রা দলের হয়ে যাত্রায় অভিনয় করেছেন। খুলনায় বাবুল অপেরার যাত্রায় অংশগ্রহণের সময় চোখে পড়ে ১৯৮৪ সালে ‘চিত্রালী’তে নতুন মুখের সন্ধানের বিজ্ঞাপন। আবেদন করেন তিনিও। আর এভাবেই ঘুরে যায় আমির সিরাজীর ভাগ্যের চাকা। দিনে দিনে তিনি আজ ৭ শতাধিক চলচ্চিত্রের অভিনেতা আমির সিরাজী।

১৯৭৩ সালে গফরগাঁও ডিগ্রি কলেজ থেকে ডিগ্রি সম্পন্ন করা আমির সিরাজী প্রথম অভিনয় করেন ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’ চলচ্চিত্রে। অভিনয়ে মুক্তিযোদ্ধা আমির সিরাজীর গুরু প্রখ্যাত যাত্রা শিল্পী স্বর্গীয় কুমার ভানু পোদ্দার। চলচ্চিত্রে নিজেকে অভিনয়ে সিদ্ধহস্ত করেছেন প্রয়াত অভিনেতা গোলাম মুস্তাফার কাছে।আমির সিরাজী ১৯৯১ সালে বিটিভির তালিকাভুক্ত শিল্পী হন।তবে এই অভিনেতাকে আগের মতো এখনকার সিনেমায় খুব একটা দেখা যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *