গল্পগানবিনোদন

বছরের শুরুতেই নেটিজেনদের আলোচনায় পাবেলের দ্বৈত কন্ঠের গান

Share this:

বর্তমান প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী জাহেদ পারভেজ পাবেল।ছোটবেলা থেকেই গানের প্রতি ছিল এক অদ্ভুত প্রেম।পড়শোনার পরে বাকিটা সময় গান নিয়েই থাকতেন।গানের প্রতি টান ছিল বলেই আজ তিনি এই শহরে মিউজিক পাড়াতে সংগীতের সকল ব্যক্তিকর্তার প্রিয় মুখ হয়ে উঠেছেন।

সেই ২০১১ সাল থেকে সংগীতে পুরোদমে মনোনিবেশ করেন। এরপরে প্রায় দশটি মিক্স অ্যালবামে কাজ করেছেন এই শিল্পী।ফাস্ট সলো অ্যালবাম রিলিজ পায় ২০১৫ তে।আর তিনটি মিউজিক ভিডিও করেন।প্রথম মিউজিক ভিডিও মুক্তি পায় ২০১৪ ‘শুধু তুমি ‘ শিরোনামের।গানটি বেশ সাড়া ফেলে গানপাগল মানুষের কাছে।এবং সবশেষ মিউজিক ভিডিও ছিল শিরীন জাওয়াদ এর সাথে পিরিতের নেশা প্রথম ডুয়েট সং যেটি মুক্তি পায় ২০১৭। এই প্রজন্মের অনেক শিল্পীর সাথে তিনি ডুয়েট ভয়েজ দিয়েছেন এরমধ্যে আছেন সিথী সাহা,তাসমিন অরিন,বৃস্টি মুৎসুধী,আরনিক,নদীসহ অনেকেই।

এদিকে,২০১৯ সালে আনোয়ার দ্য প্রডাকশন বয় নাটকের গানের মধ্যে দিয়ে নাটক প্লে ব্যাক শুরু হয় জাহেদ পারভেজ পাবেল।প্রায় রিলিজ পাঁচটির মত নাটকে তিনি গান করেছেন।এবং মুক্তির অপেক্ষায় আছে আরো পাঁচ থেকে সাতটি নাটক।

বেশ কিছুদিন আগে প্রথমবার নাটকে মেল ও ফিমেল ভয়েজ দিলেন পাবেল।নাটকের নাম ‘শিল্পী। এটি পরিচালনা করছেন মহিদুল মহিম।নাটকটিতে তিনি একটি কভার গান করেন।মুক্তি পাওয়ার পর থেকেই শুভেচ্ছা ও আলোচনায় আছেন এ শিল্পী। ‘বুক চিন করছে হায় মন যে মন হায়’ লাইনটি রীতিমতো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।নাটকের ট্রেইলারে গানের কয়েক সেকেন্ড ছিল। এটি টিকটক থেকে পুরো ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়ার প্রসঙ্গে পাবেল জানান,আসলে খুবই ভালো লাগে যখন এমন রেসপন্স আসে দর্শককূল থেকে।আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে কৃতজ্ঞ।বছরের প্রথম দিকে গানটি এত ভাইরাল হবে ভাবিনি। এত কম সময়ে এত সাড়া পাব আসলেই ভাবিনি।আশা করছি এমন ভালো ভালো কাজ আগামীতেও দিতে পারব।

‘শিল্পী’ নাটকটি সিএমভি অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো মেহজাবিনসহ অনেকেই।এবং কভার গানের সংগীতয়োজন করেছেন আভরাল সাহীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *