বরিশাল বিভাগ

৯৯৯ সহায়তায় নয় মাস পর নিখোঁজ বৃদ্ধা মাকে পেল তার সন্তান


প্রতিনিধি, মুলাদী (বরিশাল) : জেলার মুলাদী উপজেলার এক বৃদ্ধা গত নয় মাস পূর্বে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিলেন । নিখোঁজের পর তার স্বজনরা বিভিন্নস্থানে খুঁজেও বৃদ্ধার কোন সন্ধান পায়নি। অবশেষে আগৈলঝাড়া থেকে স্থানীয় কয়েকজন যুবক ওই বৃদ্ধাকে দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে বিষয়টি জানায় ।


পরে পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করেছেন । উপজেলার বাকাল গ্রামের ফজলুল হক তালুকদারের পুত্র আলাউল তালুকদার জানান, শনিবার দিবাগত রাত নয়টার দিকে বাকাল বাজারের নওপাড়াস্ট্যান্ডের শিউলী স্টোরের সামনে ওই বৃদ্ধা নারী (৬৫) বসে ছিল ।

তখন তাকে তার বাড়ি কোথায় জানতে চাইলে তিনি তার বাড়ি মুলাদী উপজেলার তেরচর গ্রামে বলে জানান। তাৎক্ষনিক ৯৯৯ নম্বরে ফোন করলে আগৈলঝাড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করেন ।


আগৈলঝাড়া থানার চৌকস ওসি মোঃ গোলাম ছরোয়ার জানান, মুলাদী থেকে নিখোঁজ ওই বৃদ্ধার নাম নুরবানু বেগম। তার স্বামীর নাম জলিল কবিরাজ। ওসি আরও জানান, মুলাদী থানা পুলিশের সহায়তায় ওই বৃদ্ধার পুত্র সেকান্দার কবিরাজের সাথে রাতেই থানা থেকে যোগাযোগ করার পর সে (সেকান্দার) তার নিখোঁজ মাকে নিতে রবিবার সকালে আগৈলঝাড়ায় আসেন ।

পরবর্তীতে থানা পুলিশের উপস্থিতি বৃদ্ধা নুরবানু বেগমকে তার ছেলের কাছে দেওয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *