বরিশাল বিভাগসারাদেশ

গৌরনদীতে ধর্ষনের মামলা করায় বাদীকে হুমকি ॥ উদ্ধার হয়নি ষ্ট্যাম্প

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) : বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলা উত্তোলণের জন্য মামলার বাদীকে হুমকি অব্যাহত রেখেছে আসামির ভাড়াটিয়া লোকজনে । ঘটনাটি উপজেলার হাপানিয়া গ্রামের ।


বৃহস্পতিবার দুপুরে মামলার বাদী অভিযোগ করেন, থানায় মামলা হওয়ার পর থেকে হাপানিয়া গ্রামের কতিপয় প্রভাবশালী ধর্ষকের পক্ষালম্বন করে মামলা তুলে নিয়ে আপোষ মীমাংসার জন্য তার (বাদীর) ও পরিবারের সদস্যদের ওপর চাঁপ প্রয়োগ করে আসছে ।

এমনকি আসামি আশোকাঠী গ্রামের কাওসার হোসেন বিভিন্ন মাধ্যমে তাকে হুমকি প্রদান অব্যাহত রেখেছে । তিনি আরও জানান, ধর্ষক ও তার সহযোগিরা তার (মামলার বাদী) কাছ থেকে তিনশ’ টাকার সাদা ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর আদায় করলেও পুলিশ এখনও ষ্ট্যাম্প উদ্ধার কিংবা আসামিকে গ্রেফতার করতে পারেনি ।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই সাহাবুদ্দিন জানান, আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।


উল্লেখ্য, নার্সিং কলেজে পড়–য়া ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভনে জোরপূর্বক একাধিকবার ধর্ষন করে আশোকাঠী গ্রামের হাসান সরদারের পুত্র কাওসার সরদার ।

বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করা হলে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে সাদা ষ্ট্যাম্পে স্বাক্ষর আদায় করে নেয় ধর্ষক ও তার সহযোগিরা । এ ঘটনায় গত ২৯ জুন গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *