লাইফস্টাইল

বিশ্বরঙ এ শিশুদের আয়োজন

ঈদ মানেই হাসি আনন্দ, উৎসবের রঙে নিজেকে রাঙানো! শিশুদের ঘিরেই ঈদের আনন্দ। তাই ঈদ মানেই তো শিশুর খুশি। ত্যাগের মহিমায় আসছে ঈদ উল আযহা। ঈদ উল আযহাকে ঘিরে বেশ আগে থেকেই শুরু হয় ঈদ উদ্যাপনের সকল পরিকল্পনা।

সে ক্ষেত্রে শিশুদের জামাটা কিনতে হয় সবার আগে এবং জামাটা হতে হয় অন্য রকম। উৎসব পার্বন উৎযাপনে বিশ^রঙ সবসময়ই অগ্রপথিক তাই উৎসব পাবর্নে নতুন ট্রেন্ড নিয়ে কাজ করা বিশ^রঙ এর স্বভাবসিদ্ধতা সুদীর্ঘ ২৬ বছর ধরে।

শিশুদের জন্য এবারও তার ব্যাতিক্রম হয়নি, নিয়ে এসেছে নতুন নতুন সব ট্রেন্ডি ডিজাইন আর প্যাটার্নের ভিন্নতা। বিভিন্ন নকশার পাশাপাশি মোটিফ হিসেবে প্রজাপতির ডানা, কাপড়ের ফুল, টুনটুনি পাখি, এমন আরো অনেক কিছু ব্যবহার করা হয়েছে পোশাক গুলোতে। কাপড়ের ক্ষেত্রে বিশেষ ভাবনায় থাকছে গরম আবহাওয়ার বিষয়টি। আবহাওয়ার কথা মাথায় রেখে আরামের জন্য আমরা মনোযোগ দিচ্ছি সুতি কাপড়েই বেশি।

পাশাপাশি পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে ধুপিয়ান সিল্ক, জয় সিল্ক, তসর সিল্ক, সফট সিল্ক, কাতান, ছাড়াও বিভিন্ন রকম অর্নামেন্টেড কাপড়। রঙের ব্যাবহারে কন্ট্রাস্ট কালারের এর পাশাপাশি অফহোয়াইট, সাদা, লাল, মেরুন, রয়েল ব্লু, গ্রীন, গোল্ডেন সহ সকল রঙেরই পরিমিতবোধ লক্ষ করা যায় সবগুলো পোশাকে। কাজের মাধ্যম হিসাবে প্রিন্টেই অনেক রকম কাজ থাকছে সাথে, এম্ব্রডারী, জারদৌসী, কারচুপি, কাটওর্য়াক, স্ক্রিন প্রিন্ট সহ মিশ্র মাধ্যমের নিজস্ব বিভিন্ন কৌশল।

যে কেউ ঘরে বসেই শোরুমের সকল সামগ্রী কেনাকাটা করতে পারবে অনলাইনে www.bishworang.com ওয়েবসাইটে, ফেইজবুক পেইজ bishworang fan club অথবা ০১৮১৯২৫৭৭৬৮, ০১৭৩০০৬৮০৪৩, ০১৭৩০০৬৮০৩৬, ০১৭৩০০৬৮০১২, নম্বরে ফোন করেও কেনাকাটা করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *