বিনোদনলাইফস্টাইল

জমকালো আয়োজনে শেষ হলো “বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২”

Share this:

“বিশ্বরঙ” সুদীর্ঘ ২৭ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম। এই ২৭ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। যারা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে এ দেশের মিডিয়া অঙ্গনকে। বিশ^রঙ এর আয়োজনে “২০-২০ কালারস্” এবং “শারদ সাজে বিশ^রঙ এর দিদি” প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন সবাইকে, তারা হয়তো আগামী সময়ের উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন। সেই ধারাবাহিকতায় আমাদের ঋতুরাজ বসন্ত উদযাপন উপলক্ষে যমুনা ফিউচার পার্কের ওয়েষ্ট কের্টে আয়োজন করা হয়েছিল “বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২” প্রতিযোগীতার গ্র্যান্ড ফিনালে, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি

“বাসন্তী সুন্দরী ২০২২” প্রতিযোগীতাটি দেশব্যাপী ব্যাপক ভাবে আলোড়ন তুলেছিল। সারা দেশ থেকে ৫৭০০ প্রতিযোগী এ প্রতিযোগীতায় অংশগ্রহন করেন সেখান থেকে ১০০ জনকে বাছাই করে ৭ দিন ব্যাপী গ্রæমিং ক্লাস থেকে ২০ জনকে বাছাই করা হয় চুড়ান্ত পর্বের জন্য। চুড়ান্ত পর্বের মঞ্চ থেকে বাছাই করা হয় সেরা ১০ জনকে।


প্রতিযোগীতার গ্র্যান্ড ফিনালে, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি ১৪ ফেব্রæয়ারী ২০২২ ইং বিকেল ৫টায় যমুনা ফিউচার পার্কের ওয়েষ্ট কের্টে র‌্যাম্প মডেলদের ক্যাটওয়াক, প্রতিযোগীদের ফ্যাশন শো, গান, নৃত্য, জনপ্রিয় সেলিব্রেটিদের প্রাণবন্ত আড্ডা আর পারফরম্যান্স, শ্বাসরুদ্ধকর উত্তেজনায় ভরা প্রতিযোগিতার নানান পর্ব নিয়ে সাজানো হয়েছিল এ আয়োজন।

অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতিমান সংগীত শিল্পী সামিনা চৌধুরী, স্বনামধন্য অভিনেত্রী শম্পা রেজা। প্রখ্যাত মডেল, অভিনেত্রী, নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ। চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, স্বনামধন্য নির্মাতা চন্দন রায় চৌধুরী, এবং স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা।

সেরা ১০ জন থেকে বিচারকদের চুলচেড়া বিশ্লেষনে ২য় রানার আপ হয়েছেন রাহেলা নাবিলা তোড়া”, ১ম রানার আপ হয়েছেন জারিফা মাহমুদ জলছবি” এবং বহু প্রতিক্ষিত বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২ হয়েছেন নীলাঞ্জনা রহমান” এ ছাড়াও নিপা চৌধুরী” পেয়েছেন বিশ^ অনন্যা সম্মানা-২০২২


জমকালো এ আয়োজনে উপস্থিত ছিলেন যমুনা গ্রæপের পরিচালক ডক্টর মোহাম্মদ আলমগীর আলম, বেক্সিমকো গ্রæপের এক্সিকিউটিভ ডিরেক্টর আশিষ রায় চৌধুরী, সংগীত শিল্পী কর্নিয়া, লাক্স ফটো সুন্দরী রেবেকা সুলতানা দীপা, নায়ক শিপন মিত্র। সংগীত শিল্পী কোনাল, নৃত্য শিল্পী রুমানা রওশন, সংগীত শিল্পী তারিক মৃধা, মডেল ও অভিনেতা সাঞ্জু জন, আরজে ও সংগীত শিল্পী রেহান, সংগীত শিল্পী সালমা, সংগীত শিল্পী জাহেদ পারভেজ পাবেল, মডেল ও চিত্রনায়িকা জাহারা মিতু, নৃত্য শিল্পী রাণী চৌধুরী সহ সন্মানিত মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত সহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মুখরিত ছিল বাসন্তী সুন্দরী প্রতিযোগীতার গ্র্যান্ড ফিনালে বা সমাপনি অনুষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *