বিনোদনসিনেমা

ফেসবুকে নীল স্বীকৃতি পেলেন এমদাদুল হক হৃদয়

Share this:

পুরো নাম নাম এমদাদুল হক হৃদয়। ওপার বাংলার জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো মীরাক্কেলের নবম আসরে চতুর্থ হয়েছিলেন তিনি। মীরাক্কেল শেষ করে হৃদয় নিয়মিত বাংলাদেশের টিভি চ্যানেলগুলোতে নিয়মিত উপস্থাপনা করছেন। বর্তমানে টিভি চ্যানেলের কিছু টুকটাক শো নিয়েই ব্যস্ত আছেন। এছাড়াও তার নিজস্ব একটি পেজ রয়েছে সেখানে নিয়মিত ভিডিও কন্টেন্ট করছেন এর বাহিরে কিছু কন্টেন্ট করছেন তিনি।

হৃদয় একজন নিয়মিত উপস্থাপক তিনি প্রচুর স্টেজ শো করছেন এবং বিভিন্ন টিভি চ্যানেল ফ্রি ল্যান্সার উপস্থাপক হিসেবে কাজ করছেন। কর্পোরেট, অনুষ্ঠানে থেকে দেশের বড় বড় শিল্প প্রতিষ্ঠানের ব্র‌্যান্ডিং কনসার্টে অংশ নিয়েছেন তিনি।

মাঝেমধ্যে মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ নানান কন্টেন্ট নির্মাণ করেন। হৃদয় নিজের কনসেপ্টের রবির একটি রেডিও বিজ্ঞাপন করেছেন। বইমেলায় এ জার্নি বাই মীরাক্কেল নামে একটি বই বের হয়েছিল যেটি বেস্ট সেলার ছিল। হৃদয়র দুটি বই বের হয়েছিল এখন আরো কিছু বই আসবে।

সম্প্রতি নজরে আসে তার তার ফেসবুক অ্যাকাউন্ট। ফেসবুক কর্তৃপক্ষের কাছে বাংলাদেশি তারকাদের গ্রহণযোগ্যতা দিন দিন বাড়ছে। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন তারকাসহ সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিদের ফেসবুক অ্যাকাউন্ট এবং পেজ ভেরিফায়েড হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলেন হালের জনপ্রিয় উপস্থাপক, কমেডিয়ান,মোটিভেশনাল স্পিকার কন্টেন্ট ক্রিয়েটর এমদাদুল হক হৃদয়। সম্প্রতি তিনি স্বীকৃতি পেলেন ফেসবুকে।এখন ফেসবুকে তার অ্যাকাউন্টটির নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। ফলে হৃদয়’র ফেসবুক এর অ্যাকাউন্টটির এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে।এর মধ্য দিয়ে ফেসবুকে হৃদয়’র নামের সব ভুয়া অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে।

হৃদয় বলেন, ‘আমার জন্য এটা অনেক আনন্দের সংবাদ।ধন্যবাদ জানাই ফেসবুক কতৃপক্ষকে এবং ইয়াকুব রাসেল সহ যারা সাহায্য করেছেন।আমার ফেসবুক অ্যাকাউন্টটি ভেরিফায়েড হয়েছে। এতে ফেক আইডিগুলো বন্ধ হয়ে যাবে। আমি এবং আমার ভক্তরা প্রতারণা থেকে বাঁচবো। হৃদয়’র এর ফেসবুক অনুসারীর সংখ্যা এখন ২৮ হাজারেরও বেশি।এবং Facebook, Inc. এর অফিসিয়াল ভিডিও-অন-ডিমান্ড প্ল্যাটফর্মে,হৃদয় ‘র ভিডিও ক্রিয়েটর পেইজের ফলোয়ার সংখ্যা এখন ৫ লক্ষের উপরে।

বর্তমান কাজের প্রসঙ্গে এমদাদুল হক হৃদয় ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন, এখন তো লকডাউন চলছে তাই স্টেজ শো গুলো বন্ধ আছে। তবে নিয়মিত Facebook, Inc. এর অফিসিয়াল ভিডিও-অন-ডিমান্ড প্ল্যাটফর্মে নিয়মিত কন্টেন্ট বানাচ্ছি।রেডিও এবং টিভির উপস্থাপনা চলছে ও কিছু পেজ থেকে আমন্ত্রণ করছে উপস্থাপনা ও অতিথি হওয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *