বরিশাল বিভাগ

করোনায় আক্রান্ত ইউএনও

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) : মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে দুই ডোজ টিকা গ্রহনের প্রায় চার মাস পর নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বরিশালের গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস । এছাড়াও তার স্ত্রী সম্পা সাহা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । তিনি (সম্পা সাহা) মর্ডানার প্রথম ডোজ টিকা গ্রহন করেছেন ।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবীদ মোঃ নিজামুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার ৩৫ জন ও শনিবার উপজেলা নির্বাহী অফিসার এবং তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয় । তাদের মধ্যে ইউএনও ও তার স্ত্রীসহ নতুন করে আটজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয় । আক্রান্তরা সকলেই হোম আইসোলেশনে আছেন ।


উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস মুঠোফোনে জানান, গত প্রায় চারমাস পূর্বে অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকা সম্পন্ন করেছি এবং আমার সহধর্মীনি মর্ডানার প্রথম ডোজ টিকা গ্রহন করেছেন । এরপরও সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি । শারিরিক ও মানিসক ভাবে তিনি ও তার স্ত্রী সুস্থ আছেন বলেও উল্লেখ করেন ।


অপরদিকে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গৌরনদীতে কোভিড-১৯ এর সিনোফার্মের প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম গত সাতদিন যাবত বন্ধ রয়েছে । গণটিকা কার্যক্রম বন্ধ থাকায় টিকা প্রত্যাশীরা হতাশ হয়ে পরেছেন । হাসপাতাল সূত্রে জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তর থেকে সিনোফার্মের টিকা সরবরাহ বন্ধ থাকায় গত ৯ আগষ্ট থেকে প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ রয়েছে । টিকা সরবরাহ শুরু হলেই টিকা কার্যক্রম অব্যাহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *