বরিশাল বিভাগ

বরিশালে ইমামের হাতের কব্জি কর্তন!

Share this:


বরিশাল ব্যুরো : রাতে মসজিদে ঘুমাতে চেয়েছিলো এক চিহ্নিত সন্ত্রাসী। মসজিদের ইমাম ওই সন্ত্রাসীকে কমিটির সাথে কথা বলতে বলায় ক্ষিপ্ত হয়ে রাম দা দিয়ে কুপিয়ে ইমামের একটি হাতের কব্জি ও অপর হাতের দুইটি আঙ্গুল বিচ্ছিন্ন করা দেওয়া হয়েছে । খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রাম দা সহ হামলাকারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ।


ঘটনাটি বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর (আগরপুর) ইউনিয়নের পশ্চিম ইসলামপুর গ্রামের। আহত ইমামের স্বজনরা জানান, পশ্চিম ইসলামপুর গ্রামের বায়তুর নূর জামে মসজিদে দীর্ঘদিন থেকে পেশ ইমাম হিসেবে কর্মরত রয়েছেন জাহাপুর গ্রামের মৃত আজাহার আলী বেপারীর পুত্র মাওলানা মোঃ ইয়াকুব আলী বেপারী (৩৫)। শুক্রবার রাতে ইসলামপুর গ্রামের সাবেক সর্বহারা নেতা

মৃত ফরিদ মাঝির ছেলে সন্ত্রাসী বাবলু ওরফে বাবু মাঝি (২৫) মসজিদে ঘুমাবে বলে ইমামকে জানায়। এসময় ইমাম ইয়াকুব আলী কমিটির সাথে কথা বলার জন্য বাবুকে অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী বাবু মাঝি ধারালো রাম দা দিয়ে কুপিয়ে ইমাম ইয়াকুব আলীর বাম হাতের কব্জি ও ডান হাতের দুইটি আঙ্গুল বিচ্ছিন্ন করে দেয় । স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় ইমাম ইয়াকুব আলীকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ইমামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে ।


বাবুগঞ্জ থানার ওসি মোঃ মাহাবুবুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধারালো রামদাসহ হামলাকারী বাবলু ওরফে বাবু মাঝিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *