বিনোদনলাইফস্টাইল

২৭ বছর উপলক্ষে “বিশ্বরঙ” ৭০% মূল্য ছাড়

Share this:

১৯৯৪ সালের ২০ শে ডিসেম্ভর সময় রাঙানোর ব্রত নিয়ে যে “রঙ” এর যাত্রা শুরু হয়ে ছিলো, পথ চলতে চলতে সকলের ভালোবাসায় বিশ্ব রাঙানোর প্রত্যয়ে ২০১৫ সালে “বিশ্বরঙ” নাম ধারন করে। ২৬ বছর ধরে আপনার প্রিয় ফ্যাশন ব্রান্ডটি ২০২১ সালের ২০শে ডিসেম্ভর ২৬ বছর পেরিয়ে ২৭ বছরে পদার্পন করবে। পথ চলার এই মহেন্দ্রক্ষনে “বিশ্বরঙ” এর সকল সুপ্রিয় সুভানুধ্যায়ীদের জন্য থাকছে শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোন পোশাকে ৭০% পর্যন্ত মূল্য ছাড় এর বিশেষ আয়োজন। ০৫ নভেম্বর ২০২০ থেকে ষ্টক থাকা পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি। এই সময়ের মধ্যে আপনার পছন্দের পোশাকটি সংগ্রহ করুন সাশ্রয়ী মূল্যে। বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাধ এবং সাধ্যের সমন্ময় করাটা দুরূহ ব্যাপার হয়ে দারিয়েছে। তাই আপনার ভালোবাসার ফ্যাশন ব্রান্ড “বিশ্বরঙ” তার শুভান্যুধায়ীদের সাধ এবং সাধ্যের সমন্ময় করার জন্যই করেছে এই বিশেষ আয়োজন।

মনমাতানো সব বাহারী ডিজাইনের কালেকশনই থাকছে “বিশ^রঙ”এর এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ী, পাঞ্জাবী, থ্রিপিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, ¯øাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক,জর্জেট, সিফন সহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড়তো থাকছেই। পোশাক গুলোতে উজ্জল রং এর পাশাপাশি প্রাকৃতির বিভিন্ন রং এর ব্যবহার করা হয়েছে নান্দনিক ভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসাবে এসেছে চুনরি, টাই-ডাই, বøক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

পোশাক সংক্রান্ত যেকোন তথ্য পেতে ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করুন। অথবা ভিজিট করুন আমাদের ই-কমার্স সাইট www.bishworang.com এবং ফেইজবুক bishworang fan club

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *