বিবিধ

১৭ নভেম্বর ‘কোটিপতি’ সবুজ আসছেন!

Share this:

বিশেষ প্রতিনিধি – মঞ্চ টিভি অভিনেতা শহিদুল্লাহ সবুজ। টিভি নাটকেও বেশ জনপ্রিয় মুখ তিনি। ঘুমবাবু, দানব, চাটামঘর, ফুল এইচ ডি এবং সেই রকম চা খোর, ঝালখোর সিরিজে তিনি অভিনয়ের কেরামতি দেখিয়ে আলোচনায় আসেন।

দীর্ঘ বারো বছরের ক্যারিয়ারে প্রায় সাড়ে তিন শতাধিক নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন। পর্দার পাশাপাশি তিনি মঞ্চ নাটকে কাজ করেন ‘নাট্যকেন্দ্র’র সঙ্গে।

চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেছেন বারবার বহুমাত্রিক বৈচিত্রতায়। কখনো টিচার, কখনো মাঝি বা এলাকার দাপুটে ভাই, হুজুর, কর্পোরেট অফিসার, ভিখারি, খুনি কিংবা স্টাইলিশ আল্ট্রা মডার্ন যুবকের চরিত্রে দর্শকের মন ভরিয়েছেন।

তবে এবার একদমই অন্য চরিত্র নিয়ে আসছেন শহিদুল্লাহ সবুজ। আবু হায়াত মাহমুদের হাত ধরে প্রথমবারের মতো প্রধান চরিত্রে হাজির হলেন বহুমাত্রিক অভিনেতা শহীদুল্লাহ সবুজ।নাটকের নাম কোটিপতি। অনেকদিন আগে মানিকগঞ্জের নবগ্রাম বেতিলায় দুই দিন ধরে এই নাটকের শুটিং হয়। আশরাফুল চঞ্চলের রচনায় এটির পরিচালনায় দর্শকনন্দিত নির্মাতা আবু হায়াত মাহমুদ। আগামী ১৭ ই নভেম্বর, বুধবার দুপুর ৩টায় চ্যানেল আইয়ের পর্দায় নাটকটি প্রচারিত করা হবে।

নাটকের প্রসঙ্গে ডেইলি বাংলাদেশ টাইম কে শহিদুল্লাহ সবুজ বলেন, অবৈধভাবে একজন কীভাবে কোটিপতি হয় এরপর তার আচরণ, প্রভাব, দম্ভ কেমন বেড়ে যায় এবং ফ্যান্টাসি কেটে গেলে সে কতটা অসহায় ও উন্মাদ হয়ে পড়ে- সেটাই আমার চরিত্রের মাধ্যমে দেখানো হয়েছে।মূলত ট্র‍্যাজিক কমেডি। এই নাটকে শহিদুল্লাহ সবুজের বিপরীতে দেখা যাবেনিশাত প্রিয়ম কে এবং আরও অভিনয়ে নরেশ ভূঁইয়া, জুলফিকার চঞ্চল, মুকিত জাকারিয়া, শেখ মাহবুবুর রহমান। জুলফিকার চঞ্চল, পারভেজ সুমন, আলমগীর হোসেন, রিগ্যান রত্ন সোহাগ,পলাশ খান সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *