গানবিনোদন

সকালে বিটিভির পর্দায় থাকছেন আকিব বিন আখতার

Share this:

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং বিটিভির তালিকাভুক্ত শিল্পী আকিব বিন আখতার। বর্তমানে স্টেজ শোয়ের পাশাপাশি সলো ও ডুয়েট গান নিয়ে কাজ করছেন। বিটিভির তালিকাভুক্ত শিল্পী হওয়ার সুবাদে প্রায়ই নতুন নতুন গান নিয়ে হাজির হন শ্রোতাদের জন্যে।

সম্প্রতি তিনি আবারও বিটিভিতে একটি গানের প্রোগ্রাম করলেন। সুজয় শ্যামের সুরে এবার গাইলেন আকিব।

বাংলাদেশ টেলিভিশনে ‘অন্তরের গান’ নামক অনুষ্ঠানে আকিব গাইবেন কিংবদন্তি সংগীত পরিচালক সুজয় শ্যামের সুরে একটি মৌলিক গান।
নাই বা পেলাম আমি তোমায় শিরোনামে গানটি লিখেছেন নাসির আহমেদ সুর করেছেন সুজয় শ্যাম।

বিটিভির অনুষ্ঠানমালার মধ্যে আগামিকাল ৭ ডিসেম্বর সকাল ৮ঃ১৫ সময়ে প্রচারিত হবে। ‘অন্তরের গান’ শিরোনামের এই অনুষ্ঠানটি করছেন প্রযোজনা নূর আনোয়ার রঞ্জু।

আকিব এ প্রসঙ্গে ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন,বিটিভিতে বরাবরই অনুষ্ঠান করা হয় কিন্তু আজ অনূভুতি টা অন্যরকম তার কারন আগে গেয়েছি অতিথি শিল্পী হয়ে তবে এবারই প্রথম তালিকাভুক্ত হবার পর প্রথম মৌলিক গান করছি তা ও একজন কিংবদন্তি সংগীত পরিচালক এর সুরে। তাই আমি সত্যিই আনন্দিত। গানটি চেষ্টা করেছি গাইতে আশা করছি আমার যারা দর্শক শ্রোতা আছেন তাদের ভালো লাগবে।

উল্লেখ্য, বারোটি মাস, মন মানেনা, কত জ্বালাবি বল, পোড়ামনসহ অনেক জনপ্রিয় গান রয়েছে তার।
আকিব ছোটবেলা থেকেই গানে চর্চা করে আসছেন।তিনি স্কুল কলেজে পড়াকালীন বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানগুলোতে গান গেয়েছেন এবং জিতেছেন পুরস্কার হয়েছেন চ্যাম্পিয়ন।

সাত বছর ক্যারিয়ারে শুরুটা হয়েছিল ‘ভালোবেসেছি তোমায় ‘ শিরোনামের একটি ডুয়েট গানের মধ্য দিয়ে।১৭ টি মৌলিক গানের মধ্যে সাতটি ডুয়েট দশটি সলোতে কন্ঠ দিয়েছেন।এছাড়াও অসংখ্য গানে তিনি কন্ঠ দিয়েছেন মোটামুটি অনেকের সাথেই তার কাজ হয়েছে তার। নিজের সূরেও বেশ কিছু গান করেছেন।তিনি সমানভাবে স্টেজ শো করেন বিভিন্ন স্থানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *