বরিশাল বিভাগ

বরিশালে কারাবন্দীদের মাঝে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধণ

Share this:

বরিশাল ব্যুরো : বরিশাল জেলায় প্রথমবারের মতো কেন্দ্রীয় কারাগারে কারা নিবাসীদের মাঝে কোভিড-১৯ প্রতিরোধ ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধণ করা হয়েছে । বুধবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় ও কেন্দ্রীয় কারাগারের আয়োজনে বরিশাল কেন্দ্রীয় কারাগারে

এ কার্যক্রমের উদ্বোধণ করেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার । এসময় জেলা প্রশাসকের পক্ষ থেকে কারাবন্দীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় । কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুমী আক্তার ।


একইদিন সকালে জেলার দশ উপজেলার মধ্যে গৌরনদী উপজেলায় সর্বপ্রথম স্কুল ও কলেজ পর্যায়ের ১২ থেকে ১৭ বছর বয়সের ছাত্র-ছাত্রীদের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ফাইজারের টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধণ করা হয়েছে । পৌর সদরের বেসরকারি এবি সিদ্দিক ডায়াগনস্টিক সেন্টারে টিকাদান কার্যক্রমের উদ্বোধণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস । প্রথমদিনে ১৫’শ শিক্ষার্থীদের টিকা প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *