বরিশাল বিভাগ

সাংবাদিক হীরাকে সম্মাননা স্মারক প্রদান

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল): বস্তÍনিষ্ঠ, সাহসী ও অনুসন্ধানী সাংবাদিক দৈনিক জনকন্ঠের বরিশালের ব্যুরো প্রধান এবং পেশাজীবী সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সফল সংগঠক খোকন আহম্মেদ হীরাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।


সাংবাদিকতার জন্য ডিজিটাল প্লাটফর্মের দেশ সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় গৌরনদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে এ সম্মাননা প্রদান করা হয় । বুধবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি বদরুজ্জামান খান সবুজ । বক্তব্য রাখেন মাইটিভি’র প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাবু, সহসভাপতি মণীষ চন্দ্র বিশ্বাস, সহসম্পাদক জামিল মাহমুদ, কোষাধ্যক্ষ হাসান মাহমুদ,

দপ্তর সম্পাদক মোল্লা ফারুক হাসান, সহ-দপ্তর সম্পাদক আতাউর রহমান চঞ্চল, প্রচার সম্পাদক পার্থ হালদার, সহ-প্রচার সম্পাদক আরিফিন রিয়াদ, সদস্য জিএম জসিম হাসান, এইচএম লিজন, বিনয় কৃষ্ণ শিয়ালী, পঙ্কজ কুন্ডু, আবু সালেহ মামুন প্রমুখ। শেষে সাংবাদিক খোকন আহম্মেদ হীরাকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *