বিনোদনলাইফস্টাইল

এবারের বইমেলায় মোশতাক আহমেদের চার বই, প্রশংসায় ভাসছেন চারকূলেই!

Share this:

অমর একুশে বইমেলা-২০২২ এ লেখক মোশতাক আহমেদের নতুন ৪টি বই প্রকাশিত হয়েছে। বইগুলো হলো প্যারাসাইকোলজি থ্রিলার ‘মেঘে ঢাকা জোছনা’, মুক্তিযুদ্ধের কিশোর উপন্যাস ‘গেরিলা বাবুল’, প্যারাসাইকোলজি থ্রিলার ‘মন জোসনার কান্না’ এবং সায়েন্স ফিকশন ‘নিলিন’।

বইগুলো অনিন্দ্য প্রকাশ থে‌কে প্রকাশিত হয়েছে। অমর একু‌শে গ্রন্থ‌মেলার প্যা‌ভি‌লিয়ন ২৫ এ পাওয়া যাবে বইগুলো। এছাড়াও রকমারি ডট কম থে‌কে বইগুলো কেনা যাবে

উল্লেখ্য, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সাবেক অতিরিক্ত কমিশনার এবং গুলশানের সাবেক ডেপুটি পুলিশ কমিশনার মোশতাক আহমেদ লেখক হিসেবে বেশ পরিচিত। পাঠকপ্রিয়তা অর্জনের পাশাপাশি জিতেছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার, শিশু সাহিত্য পুরস্কারসহ আরও অসংখ্য পুরস্কার। তার লেখা সায়েন্স ফিকশন এবং প্যারাসাইকোলজি বইগুলো পাঠকদের মাঝে বেশ জনপ্রিয়।

প্রকাশিত বইগুলো সম্পর্কে লেখক মোশতাক আহমেদ বলেন, প্রতিবারের মতো এবারের বইমেলাতেও আমার নতুন বই এসেছে। আমি সবসময় আমার পাঠকদের জন্য লিখি। আশা করছি চারটি বই ই তাদের ভালো লাগবে। আমরা কোভিড-১৯ নিয়ে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পাঠকরা মেলায় আসছেন, বই কিনছেন- এটা অনেক ভালো লাগছে। আশা করছি গত বছরের মতো এবারও স্বাস্থ্যবিধি মেনে বইমেলা সফলভাবে শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *