বরিশাল বিভাগ

চরমোনাই মাহফিলগামী ট্রলার ডুবি ॥ তিনজনের মরদেহ উদ্ধার

Share this:

বরিশাল ব্যুরো : আড়িয়াল খাঁ নদীর বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর নামক এলাকায় চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে আসা যাত্রীবাহি ট্রলার ডুবির ঘটনায় এ পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা ।


বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বরিশাল নৌ-ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোরশেদ আলম দুর্ঘটনাকবলিতদের বরাত দিয়ে বলেন, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে দুর্ঘটনার সময় ওই ট্রলারে ৪৫ জন যাত্রী ছিলো। তাদের সবার বাড়ি সিরাজগঞ্জে । একটি যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারটি ডুবে যায় । বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করা হয় ।

তিনি আরও জানান, ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে । তবে তাদের নাম-পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি । তিনি আরও জানান, সিরাজগঞ্জ থেকে চরমোনাইর বাৎসরিক মাহফিলের উদ্দেশ্যে মুসল্লীদের নিয়ে কাঠ বডির ট্রলারটি আসছিল । পথিমধ্যে একটি যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারটি উল্টে যায় ।


বরিশাল নৌ সদর থানার ওসি হাসনাত জামান বলেন, দুর্ঘটনার পর অন্যান্য যাত্রীরা সাতরে তীরে উঠতে সক্ষম হলেও চারজন যাত্রী নিখোঁজ ছিলো বলে প্রাথমিকভাবে জানানো হয়েছে । এরমধ্যে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *