বরিশাল বিভাগস্বাস্থ্য

সম্মাননা প্রদান ইউবিডিসি’কে, উচ্ছ্বসিত ইমরান নাজির শান্ত

Share this:

(অরণ্য শোয়েব)-একটা পানির বোতল এই শহরে কিনে খেতে হলেও এক ব্যাগ রক্ত সহজেই পাওয়া যায় ঝামেলা ছাড়াই।বাংলাদেশে এমন অনেক স্বেচ্ছাসেবী সংগঠন হরহামেশাই চোখে পরে যারা এই সহজ কাজটি আরো একটুই সহজ করে তোলে একজন রক্ত প্রয়োজন ব্যাক্তির কাছে।বাংলাদেশের বরিশাল জেলার উজিরপুর এ ঠিক এমনি একটি সংগঠন আছে যারা সারা বছর রক্ত প্রদান করেন, নাম ‘উজিরপুর ব্লাড ডোর্নাস ক্লাব’ -ইউবিডিসি। এই ব্ল্যাড ক্লাবের কাজ হচ্ছে সকল ধরনের রক্ত প্রয়োজন থাকলে সেটি রোগীর কাছে পৌছে দেয়া। এই সংগঠনটি বেশ জনপ্রিয় হয়ে উঠছে দিনকে দিন।

শিরোনাম দেবার মত খবর হচ্ছে,উজিরপুর ব্লাড ডোনার্স ক্লাব ( UBDC ) Uzirpur Blood Donor’s Club – কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গত২৬/০৫/২০২২ ইং রোজ বৃহস্পতিবার বরিশাল বিএম স্কুল অডিটোরিয়াম কক্ষে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ National Blood Foundation, Bangladesh (NBF-BD).কতৃক উজিরপুর ব্লাড ডোনার্স ক্লাব কে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

উজিরপুর ব্লাড ডোনার্স ক্লাব (UBDC) এর পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহন করেন উজিরপু ব্লাড ডোনার্স ক্লাবের সন্মানিত প্রতিষ্ঠাতা পরিচালক ” ইমরান নাজির শান্ত।

ন্যাশনাল ব্লাড ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক এ.এ.এম আখতারুজ্জামান তালুকদার। জানা যায় National Blood Foundation, Bangladesh (NBF-BD) এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন National Blood Foundation, Bangladesh (NBF-BD) এর সদস্য বৃন্দ। সারা দেশ থেকে আগত শত শত সফল সংগঠন ও তাদের স্বেচ্ছাসেবী গন ।National Blood Foundation, Bangladesh (NBF-BD)- কে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ জানিয়ে ভবিষ্যত সফলতা কামনা করেন। এবং মানবতার সব ধরনের কাজে পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করা হয়।

বিস্তারিত জানার জন্য ডেইলি বাংলাদেশ টাইম এর সাথে কথা বলেন,উজিরপুর ব্লাড ডোনার্স ক্লাব’ ( UBDC) প্রতিষ্ঠাতা পরিচালক ইমরান নাজির শান্ত। তিনি জানান,রক্তদান হাঁসবে এ ভুবন
হাঁসবে মানবতা বাচবে জীবন। আলহামদুলিল্লাহ অবশেষে আমরা সফল ইচ্ছাশক্তি আর চেষ্টা থাকলে অনেক কঠিন কাজও সহজ হয়ে যায়। আজকের এই সম্মাননা আমি আমাদের সকল সদস্যদের উৎর্সগ করলাম। ইনশাআল্লাহ আমারা উজিরপুরব্লাডডোনার্সক্লাব (UBDC) ইউবিডিসিয়ান টিম সর্বদা প্রস্তুত আছি মানবতার সেবায় কাজ করার জন্যআপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন এভাবে যেন সারাজীবন মানবতার সেবায় কাজ করে যেতে পারি। UBDC মানবতারসেবায়সর্বদা_প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *