নাটকবিনোদন

পাবেলের বুক চিনচিনের পর ‘টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর’

Share this:

গত বছর আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটকে নারী ও পুরুষ কণ্ঠে ‘বুক চিনচিন করছে হায়’ গান গেয়ে তুমুল আলোচিত হন কণ্ঠশিল্পী জাহেদ পাবেল। রাতারাতি পরিচিত পান তিনি। প্রকাশের পরপরই গানটি ইউটিউব, টিকটকসহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার সৃষ্টি করেছে।বেশ কিছুদিন আগেও শুধু লাইসেন্সকৃত চ্যানেলটিতেই ৩৭ মিলিয়নের উপরে গানটির ভিউ ছিল , আর বাকিসব কপি ও ডিজিটাল প্লাটফর্ম এর কথা বাদ দিয়েই।

গানটি সম্প্রতি ৪ কোটি ভিউ কিংবা ৪০ মিলিয়ন ক্রস হলো। বাংলা গানের আরেক মাইলফলক স্পর্শ করলো আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটকে নারী ও পুরুষ কণ্ঠে ‘বুক চিনচিন করছে হায়’ গানটি। এই খবরটি ফেব্রুয়ারীর

তবে নতুন খবর হচ্ছে, আবারও একটি গানে ছেলে এবং মেয়ে উভয়কণ্ঠ দিয়েছেন তিনি সেটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে নেটজগতে সাথে সাথে প্রশংসিতও। এবারের দ্বৈতকণ্ঠের গান হচ্ছে টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর, পলকে পলকে তুমি অন্তরের ভেতর…।

জানা গেছে, এই গানটি মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় ‘বেয়াইন আই লাভ ইউ’ নাটকে গানটি দেখা যাবে। পাবেলের এই রিমেক গানে পর্দায় ঠোঁট মিলিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব, সঙ্গে ছিলেন অভিনেত্রী তানজিন তিশা।

মূলত, ‘বলোনা কবুল’ সিনেমায় কবির বকুলের লেখা ‘টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন এস. আই. টুটুল ও মিমি নাজনীন। এই গানে মডেল হন শাকিব খান ও অপু বিশ্বাস।

গানটি প্রসঙ্গে পাবেল গণমাধ্যমে বলেন, ‘বুক চিন চিন করছে হায়’ এরপর নতুন করে আমার গানের দর্শক-শ্রোতা তৈরি হয়েছে। নিজের মধ্যে দায়িত্ববোধ বেড়ে গেছে। আর সেই জায়গা থেকেই আমি আমার সর্বোচ্চ শ্রম দেওয়ার চেষ্টা করি। আশা করছি, ‘বুক চিন চিন’ এর মতো এই গানটিও দর্শকরা লুফে নেবেন।

তিনি বলেন, ‘শিল্পী’ নাটকে ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ গান দুটি দ্বৈতকণ্ঠে গাওয়ার পর মানুষের এতো পরিমাণ ভালোবাসা পেয়েছি যা কখনো ভোলার মতো না। আর তাই এক বছর পর আবারও দ্বৈত কণ্ঠে গাইলাম। নতুনভাবে গানটির মিউজিক করেছে বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক কম্পোজার আভরাল সাহির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *