গানবিনোদন

পথচলার ২৫ বছর উদযাপন করছেন ব্যান্ড আর্টসেল

Share this:

দেশের প্রথমসারির জনপ্রিয় ব্যান্ড আর্টসেল তাদের পথচলার ২৫ বছর উদযাপন করছে। তারই অংশ হিসেবে বর্তমানে কানাডায় সফর করছেন তারা। কানাডার টরন্টো, হ্যামিল্টন, উইনিপেগ, ভ্যাঙ্কুভারে ইতোমধ্যে ৫টি সফল কনসার্ট করেছে আর্টসেল। প্রত্যেকটি শো সোল্ড আউট ছিল। মে মাসের বাকি সময়ে রিজাইনা, সাসকাটুন, সেইন্টজনস নিউ ফাউন্ড ল্যান্ড এবং হ্যালিফ্যাক্সে আরও চারটি শোতে অংশ নেবেন তারা।

ইতোমধ্যে ব্যান্ডের ২৫ বছর পূর্তির এই ওয়ার্ল্ড ট্যুর সম্প্রসারণের বিষয়ে পরিকল্পনা করছে আর্টসেল বাহিনী। কানাডার পরই মার্কিন যুক্তরাষ্ট্র এবং অস্ট্রেলিয়া ট্যুরে যাচ্ছে আর্টসেল বাহিনী। সে বিষয়ে আলাপ-আলোচনা প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে। ব্যান্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, সব ঠিক থাকলে আর্টসেল চলতি বছরের জুলাই মাসেই আমেরিকা ট্যুর করবে। সেই সফরে কনসার্টের সংখ্যা কানাডা সফরের চেয়ে বেশি হতে পারে

আর্টসেলের ভোকালিস্ট ও গিটারিস্ট জর্জ লিংকন ডি কস্তা বলেন, আমরা শোগুলোতে ‘রাহুর গ্রাশ’ গানটি দিয়ে কনসার্ট শুরু করছি। প্রত্যেক শোতে দর্শক-শ্রোতা আর ভক্তদের উন্মাদনায় মনে হচ্ছে ভেন্যুটি যেন ফেটে পড়ছে। 

আর্টসেল বাহিনী জানায়, দেশে আর্টসেলের ২৫ বছর উদযাপন অনুষ্ঠানের জন্য ব্যান্ডের সদস্যদের বিশেষ পরিকল্পনা রয়েছে। নির্বাচিত বিশ্ববিদ্যালয়গুলোতে বিশেষ ট্যুর, আর্টসেলের লাইভ অ্যাকোস্টিক শো এবং বড় ওপেন এয়ার সলো কনসার্ট হতে পারে। যেমনটি হয়েছিল আর্টসেলের ২০ বছর পূর্তি উদযাপনের সময়।

আর্টসেলের লাইনআপে আছেন, ভোকাল ও গিটারে জর্জ লিংকন ডি কস্তা, গিটারে কাজী ফায়সাল আহমেদ ও ইকবাল আসিফ জুয়েল, বেইজ গিটারে সায়েফ আল নাজি সেজান এবং ড্রামসে কাজী আশেকিন সাজু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *