বিনোদনলাইফস্টাইল

মাসুদ রানা সময়ের জন্মদিনে তারকাদের ঢল

Share this:

দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার এবং আন্তর্জাতিক খ‍্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার মাসুদ রানা সময়।দীর্ঘদিন যাবত তিনি গ্ল্যামারর্স দুনিয়া সুনামের সহিত কাজ করে আসছেন।নামি-দামি অনেক ফ্যাশন হাউজে তিনি ডিজাইনার হিসেবে ছিলেন।দেশের তারকাদের প্রথম পছন্দ মাসুদ রানা সময়ের ডিজাইন করা বাহারী সকল পোশাক।সময় এই সব কাজের জন্য পুরস্কারও পেয়েছেন বিভিন্ন প্রোগ্র‍্যামে।তবে তিনি অনেকটাই প্রচারের বাহিরে থাকতেই পছন্দ করেন। তিনি মনে করেন কাজটাই আসল আর ভালো কাজ করলে মানুষ এমনিতেই জানবে।

গত ৮ জুলাই এই খ‍্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনারের জন্মদিন ছিল।সারাদিন শুভেচ্ছা নিতে আর দিতে চলে যায় দিন এতে করে কিছুটা বিপাকেও পরেন তিনি কারণ সেদিন অনেক চ্যানেলেই তার ছিল টকশো এবং অতিথি হবার কথা।তবে ভালোবাসায় সিক্ত এ খ‍্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার সেদিন যায়নি কোথাও।কয়েকদিন আগে পায়ে চোটের কারণে বেশ কিছুদিন ঘরে বসেই অফিস আর রেস্ট নিয়েছেন তিনি।

তবুও ভালোবাসার বন্ধন আর বন্ধুত্বের টানে কি আর বাসায় থাকা যায়। তাই হুট করেই সিদ্ধান্ত নেন যে ১২ তারিখ জন্মদিনের একটা আয়োজন করবেন, আর তাই করলেন। বেশ জাকজমকপূর্ণভাবেই আয়োজন। বনানীর একটি পার্টি সেন্টারে। জন্মদিনের পার্টিতে বনানী ভরে উঠেছিল তারায়। উপস্থিত ছিল, বুলবুল টুম্পা কোরিয়ার। ফ্যাশন ডিজাইনার শৈবাল সাহা। মডেল রুমা, রাসেল, আখি, জান্নাতুল পিয়া, রিতিকা, দিয়া, হিরোইন পলি, তানিন সুবহা হিরো সাঞ্জুজন শিপন মিত্র আমান রেজা জনিসহ অনেকেই।

আয়োজন প্রসঙ্গে মাসুদ রানা সময় বলেন, আমার জন্মদিন ছিল ৮ জুলাই কিন্ত অসুস্থ থাকার কারণে লেট করলাম। তবে বন্ধু ও কলিগদের কথা চিন্তা করে লেট করেই পার্টি দিলাম। যেন সবাই আসতে পারে। মন খারাপ কিছুটা যে অনেকেই আসতে পারেনি নানান সমস্যার কারণে। আমি খুব খুশি হয়েছি সবার উপস্থিতিতে। সবাই দোয়া করবেন যেন সবাইকে নিয়ে এভাবে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *