টালিউড

আসছে অয়নজিত সেন প্রযোজিত সিনেমা ‘আকাশ অজানা তবু’

Share this:

অয়নজিৎ সেন বি -টাউনের একজন প্রযোজক।অয়নজিৎ সেন প্রযোজক এবংপাশাপাশি তিনি গণমাধ্যম এর একজন উর্ধতন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন বিভিন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়া এবং প্রিন্ট মিডিয়ার।

তবে ইদানিংকালে খেয়াল করা যাচ্ছে তিনি প্রযোজক এর ভারটাই বেশি বহন করছেন।অয়নজিৎ সেন বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন,এর মধ্যে দুএকটি ডিজিটাল প্লাটফ্রম ও অন্তর্জালে অবমুক্ত হয়েছে।অয়নজিৎ সেন এর ‘লি পেলিক্যুলা মোশন পিকচারস’ নামে নিজস্ব একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে । বর্তমানে এই হাউজ থেকে ‘ব্লু লাইস’ শিরোনামের একটি সিনেমা’র শুটিং নির্মানাধীন রয়েছে ছবিটি পরিচালনা করেছেন রণদীপ সরকার।

নতুন খবর হচ্ছে আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে আকাশ অজানা তবু শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা।এটি নির্মাণ করেছেন ইন্ডিয়ার জনপ্রিয় পরিচালক বিবিসি পুরস্কার,দাদাসাহেব ফিল্ম এবং আরও কয়েকটি পুরস্কারে অভিষিক্ত ওয়ার্ল্ড পারকাশনিষ্ট অভিষেক বসু।এবং এই গল্পটির চিত্রনাট্য, সংলাপ এর কাজটিও করেছেন।

Artiste

কোভিড ১৯ এর মতো একটি অতিমারি সময়ে লা পেলিকিউলা মোশন পিকচার্স এবং প্রযোজক অয়নজিত সেনের উদ্যোগে অনন্য ভাবনার একটি ক্লাউড সর্ট ফিল্ম আসতে চলেছে সিনেমাটি।

কবি আলো বসুর লেখা দাম্পত্যের টানা পোড়েনের এই গল্পটিতে অর্জুন আর পাখির মাঝখানে রাগিনী বেজেছে বেসুরে। অর্জুনের মারণ রোগ অবশেষে দুটি জীবনকে কি সুরে বাজাবে? জানতে হলে অবশ্যই দেখতে হবে এই সিনেমাটি আকাশ অজানা তবু।এই ছবিটিতে সুর সঞ্চার করেছেন অভিষেক নিজে এবং অভীক গাঙ্গুলি। প্রখ্যাত পোশাক পরিকল্পক তেজস গান্ধী এই ছবির সহপরিচালক।অভিনয় করেছেন ফৈয়জ খান অর্জুনের ভূমিকায়, সঞ্চারী দত্ত পাখি এবং অমৃতা হালদারকে রাগিনীর ভূমিকায় দেখা যাবে।এবং সঞ্চারী এই ছবিতে ক্যামেরার কাজেও সাহায্য করেছেন। এডিটিং এবং পোস্ট প্রডাকশনের কাজটি করেছেন শুভাশিস মন্ডল।এটি প্রযোজনা করেছেন অয়নজিৎ সেন এর ‘লি পেলিক্যুলা মোশন পিকচারস’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *