বিনোদন

শাকিব এবং অপু দুজনই আমাকে ভুল বুঝেছেন-রতন বাবু

Share this:

নব্বই সালে শিশুশিল্পী থেকে শুরু হয় রতন বাবুর পথ চলা শুরু হয় সিনেমার অভিনেতা নৃত্যশিল্পী রতন বাবু।স্যারেন্ডার এবং বিশ্বনেত্রী সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় রতন বাবুর।নৃত্যশিল্পী হিসাবে ২৫টি সিনেমায় কাজ করেছেন এবং চরিত্রভিনেতা হিসাবে কাজ করেছেন প্রায় ৬০টি সিনেমায়।প্রথম বিগ রোল প্লে করেন চিত্রনায়ক রুবেল পরিচালিত ছবি ‘ভাইয়া নাম্বার ওয়ান ‘-এ।

বর্তমানে এই অভিনেতা নিজ গৃহে অবস্থান করছেন জানালেন কিছু কষ্টের কথা তিনি বলেন,অনেক সিনেমায় কাজ করছি বিশেষ করে হিজড়ার চরিত্র করেছি অনেক মানুষ উল্টা পাল্টা কথা বলেছে অবহেলা করেছে এবং হয়েছি ফিল্ম পলিটিক্স এর শিকার। এ-নিয়ে তেমন খারাপ লাগা নেই আমার, তবে একটা বিষয় বেশি আঘাত করছে সেটি হচ্ছে শাকিব খান ভাই এবং অপু বিশ্বাস আপুর কিছু বিষয় নিয়ে ,যা আমি করিনি।

আমাকে নিয়ে রটানো হয়েছে যে আমি নাকি অপু বিশ্বাস এর কাছে শাকিব খানের কথা এবং শাকিব খানের কথা নাকি অপু বিশ্বাস এর কাছে কথা পাচার করেছি।আসলে আমি এসব কিছুই করিনি তারা দুজনই আমার খুব কাছের এবং প্রিয় মানুষ।এই দুজন আমাকে এখনো ভুল বুঝে চলেছেন এটাই আমার খারাপ লাগছে।ফিল্মের অনেক মানুষই এসব উল্টা পাল্টা বলে তাদের কাছে আমাকে খারাপ করেছে।

রতন বাবু আরো বলেন,এসব বিষয় নিয়ে আমাকে অনেক সিনেমায়ও কাজ করতে দেয়নি অনেকেই।আমি বিষয়টা অনেকবার বলেছি তাদের যে এমনটা আমি করিনি কিন্তু তারপরও তারা দুজন কোনো সাড়া দেননি।এখন অপু আপা শাকিব ভাই কেউ কথা বলেনা আমার সাথে।

তিনি আগের ব্যাস্ততা নিয়ে বলেন -আসলে একটা সময়ে প্রচুর করতাম ,এখন সময়টা অনুকূলে নেই।তবে বিশ্বাস রয়েছে সিনেমার সুদিনের গান বাজতে আর বেশি দেরি নেই।আমার সময় এবং এখন পর্যন্ত সকল নায়ক-নায়িকা ভিলেনদের সাথে কাজ করেছি আমি।অনেক নায়ক-নায়িকার গোড়ার খবর আমি জানি ,অনেকেরই হয়েছি ব্যাক্তিগত সহকারীও।তবে কখনো বিশ্বাস এর অমর্যাদা করিনি বরং কাজটাকেই ভালোবেসেছি।আমি বর্তমানে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছি এবং মুক্তির অপেক্ষায় আছে দু-তিনটে ছবি এবং বোম্বে যাচ্ছি একটি সিনেমার কাজে।নায়ক জিতের বিপরীতে ভিলেন হিসাবে থাকছি আমি।এই সিনেমার নায়িকা নুসরাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *