নাটকবিনোদন

ধারাবাহিক দিয়ে ফিরলেন তানিন সুবাহ

Share this:

বর্তমান প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা তানিন সুবাহ।কারণে অকারণে বার বার এসেছে খবরের শিরোনামে।সর্বশেষ জাকির হোসনে রাজু পরিচালিত ছবি ‘ভালো থেকো’ ছবিতে অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছিলেন এই দেমাগ কন্যা।এই অভিনেত্রী শুধু সিনেমায় নিজেকে আবদ্ধ রাখেনি বিগ বাজেটের মিউজিক ভিডিওসহ নাটক টেলিফিল্মেও কাজ করছেন নিয়মিত।

তবে করোনা’র কারণে বেশ কিছুদিন বড় ধরণের শুটিং থেকে বিরত ছিলেন এই নায়িকা।বেশ কয়েকদিন আগে ‘স্বপ্ন আড্ডা ‘ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করার মধ্যে দিয়ে পর্দায় ফেরেন অভিনেত্রী।এটি নির্মাণ করছেন সাজ্জাদ হোসেন দোদুল।

এই প্রসঙ্গে তিনি ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন,অনেক দিন ঘরে বন্দি ছিলাম খুব মিস করছিলাম শুটিং স্পট এবং সবাইকেই মিস করছিলাম।আবারো ফিরলাম কাজে কারণ কাজ তো করতে হবে কাজের বিকল্প নেই।বেশ কয়েকদিন আগে পুবাইলে এটির শুটিং করি এই ধারাবাহিক প্রচার হয় বৈশাখী টেলিভিশনে।

তিনি আরো বলেন ,এছাড়াও বেশ কিছু ঈদের নাটকের কাজ করছি সিডিউল দিয়েছি এর মধ্যে।আমি আসলে নিজেকে একটি সার্কেলে বন্দি করতে চাইনা তাই আমি নাটক টেলিফিল্ম সিনেমা মিউজিক ভিডিও করি।একজন অভিনেত্রী হিসেবে নিজেকে সব স্থানে উপস্থাপন করতে পারাটাই মুখ্য আমার কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *