বিনোদন

শুভ জন্মদিন মিস্টি জান্নাত

Share this:

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মিষ্টি জান্নাত। চিত্রনায়িকা পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। খুলনার এই মেয়ে নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় বড়পর্দায়।এরপরেও চিনি বিবি, তুই আমার রানী, আমার প্রেম তুমি, সহ বেশ কিছু ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এই নায়িকা।আজ (২ সেপ্টেম্বর) তার জন্মদিন।বিশেষ এই দিনের প্রথম প্রহর থেকেই অসংখ্য ভক্ত ও অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন মিষ্টি জান্নাত।ডেইলি বাংলাদেশ টাইম -এর পরিবারের পক্ষ থেকেও তার প্রতি রইলো জন্মদিনের শুভেচ্ছা।

জন্মদিনের শুভেচ্ছা প্রদান করে প্রতিবেদক জানতে চাইলে চিত্রনায়িকা মিস্টি জান্নাত ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন,কিছুক্ষন আগেই আমি সারপ্রাইজ হয়েছি। একটি প্রোগ্র‍্যামে আছি। এখানে টুকিটাকি সেলিব্রেশন হবে। এবার কোনো আলাদা প্ল্যান নেই।সবাইকে নিয়ে একটু ভালো থাকার চেস্টা আরকি।

আমি খুব আনন্দিত বিষয়টি নিয়ে তবে জন্মদিন নিয়ে বিশেষ কোন আয়োজন এবার রাখছিনা। তবে এতিম বাচ্চাদের ও বৃদ্ধাশ্রমে অর্থ প্রদান করেছি। আর এলাকায় কিছু হতদরিদ্রদের মাঝে প্রয়োজনীয় ব্যবস্থা। জন্মদিনে সবাই আমার জন্য দোয়া করবেন। এভাবেই ভালোবাসবেন সবাই। দেশ সুস্থ হোক, শান্তি ফিরে আসুক এই কামনা।

ব্যস্ততার প্রসঙ্গে তিনি বলেন, বেশ কিছুদিন আগে টিভিসি করলাম। এছাড়াও বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। নভেম্বর মাসে নতুন একটি সিনেমার শুটিং হওয়ার কথা রয়েছে।

চলচ্চিত্রে অভিনয়ের বাইরে মিষ্টি একজন সমাজসেবক ওচিকিৎসক।দেশের গন্ডি পেরিয়ে তামিল ও ভোজপুরি রংবাজ খিলাড়িতে অভিনয় করছেন মিষ্টি। ওপার বাংলার নায়ক সোহম সাথে ‘আমার প্রেম তুমি’ শিরোনামের ছবিটিতে সেসময় অভিনয় করে দর্শকদের মন কাড়েন। ফুলজান সিনেমাটিও নিয়েও বেশ ভালো সাড়া পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *