বিনোদনসিনেমা

‘ক্যাসিনো’ অভিযানে ডিবি আমিনুল আশরাফ

Share this:

অভিনেতা আমিনুল আশরাফ বেসরকারি বিশ্ববিদ্যালয় দ্য পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশে (পিইউবি) ট্যুরিজম বিভাগের সহকারী অধ্যাপক। পাঠক হয়তো শিরোনাম দেখে ভড়কে গেছে আসলে ঘটনাটি ঘটে এফডিসিতে একটি সিনেমার দৃশ্যে।বিশ্ববিদ্যালয়ে শিক্ষাদানের পাশাপাশি দীর্ঘ ১২ বছর ধরে অভিনয় করে চলেছেন তিনি।মহাকাল নাট্য সম্প্রদায়ের একজন সদস্য হিসেবে কাজ করেন তিনি। তার হাত দিয়েই গড়ে উঠেছিল ড্যানসিং কোরিওগ্রাফি স্কুল ‘কাঁদামাটি’। দারাজ, প্রাণ এবং বিশ্বকাপের থিম সংয়ের মডেল হয়েছেন।

রাকেশ বসু পরিচালিত সিক্স সেন্স, অন্তরালে, এ -বাড়ি ও -বাড়ি এবং দীপ্ত টিভির ১০০ পর্বের দীর্ঘ সিরিয়াল ‘অলি’ নাটকেও কাজ করে প্রশংসিত হয়েছেন। দীর্ঘ ১২ বছর ধরে তিনি মঞ্চে অভিনয় করলেও বড় পর্দায় আসেনি কখনো। এবার সেই যাত্রাও হয়ে গেল।

সৈকত নাসিরের পরিচালনায় ‘ক্যাসিনো’ সিনেমায় ডিবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আমিনুল আশরাফ। এ ছবির হাত ধরেই সিনেমায় অভিষেক হচ্ছে তার।

এ প্রসঙ্গে আমিনুল আশরাফ জাগো নিউজকে বলেন, ‘সৈকত নাসির ভাই আমার খুব কাছের মানুষ। তার সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। তিনিও মহাকাল নাট্য সম্প্রদায়ের একজন সিনিয়র সদস্য। আর একটি বিষয় হচ্ছে তিনি ইন্ড্রাস্টির একজন মেধাবী পরিচালক। তার পরিচালনায় কাজ করতে পেরে খুব ভালো লেগেছে।’

নিজের চরিত্রের প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘ক্যাসিনো’ সিনেমায় আমার চরিত্রটি খুবই ভালো এবং গুরুত্বপূর্ণ।আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি সেরাটি দেয়ার জন্য। সৈকত নাসির ভাইকে ধন্যবাদ তিনি আমাকে এই চরিত্রের জন্য পছন্দ করেছেন। আশা করছি তার মান রাখতে পারবো এবং দর্শকদের কাছেও ভালো কিছু নিয়ে হাজির হতে পারবো।’

‘ক্যাসিনো’ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। তার সঙ্গে এ ছবি দিয়েই প্রথমবার জুটি বেঁধেছেন শবনম বুবলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *