গানবিনোদন

নতুন মিউজিক ভিডিওতে মনজুর আহমেদ

Share this:

বর্তমান সময়ের ব্যস্ত কোরিওগ্রাফার ঢাকাই সিনেমার জনপ্রিয় নৃত্য পরিচালক মনজুর আহমেদ।সহকারী পরিচালনার হাতে ১৫০ ছবি এবং মিউজিক ভিডিওতে পরিচালনায় হাফ সেঞ্চুরির ছাড়িয়েছেন ও বাংলাদেশের সকল নির্মাতা নায়ক নায়িকাদের সাথে কাজ করেছেন এই নৃত্য পরিচালক।

মনজুর সিনেমায় নৃত্য পরিচালনার পাশাপাশি বিগ বাজেটের মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেন। সম্প্রতি নতুন একটি মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন।

বেশ কিছুদিন আগে ৩০০ ফিট এবং পুবাইলের একটি শুটিং হাউজে এই মিউজিক ভিডিওর চিত্রধারণ সম্পুর্ণ করেন।একাধিক নৃত্যশিল্পী এবং হোন্ডা কোম্পানির একটি স্পোটস কার নিয়ে একটি ব্যতিক্রমী মিউজিক ভিডিও নির্মাণ করেন। এবং এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান মিজান।’দুটি মন ‘ শিরোনামের মিউজিক ভিডিওতে নতুন এক জুটির আগমন ঘটল শোবিজ পাড়ায়।

গানের প্রসঙ্গে মনজুর আহমেদ জানান,একদমই ভিন্নভাবে নির্মিত হয়েছে মিউজিক ভিডিওটি। এবং এটি সম্প্রচার হওয়ার পর থেকে ভালো সাড়াও পাচ্ছি। অনেকেই ফোন দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।আসলে ভালই লাগে যখন ভালো কোনো কাজের জন্য সবাই উৎসাহ দেয়। আর আমি ধন্যবাদ জানাই প্রযোজক পরিচালক এবং এই গানের অভিনেতা অভিনেত্রীকেও।

উল্লেখ্য ,পোড়ামন ,আমার চ্যালেঞ্জ ,রাজাবাবু,আরো ভালোবাসবো তোমায় ,শুটার,আকাশ ছোয়া ভালোবাসা,হিরো দা সুপারস্টার,হৃদয়ের কথা,অন্তর জ্বালা,হিট ম্যান ,খোদার পরে মা ,পাঙ্কু জামাই ছবিগুলোতে তিনি সহকারী নৃত্য পরিচালক হিসাবে কাজ করে বেশ সারা পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *