বিনোদনসিনেমা

জয়ের ৩০০ সেকেন্ড এর উত্তর দিবেন মিস্টি জান্নাত

Share this:

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মিষ্টি জান্নাত। তিনি নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক বড়পর্দায়।

এরপরেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।গত বছরে মাঝামাঝিতে মুক্তি পেয়েছিল
ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’।ছবিটি বেশ আলোচনায় ছিল।

দেশের গন্ডি পেরিয়ে তামিল ও ভোজপুরি রংবাজ খিলাড়িতে অভিনয় করছেন মিষ্টি, এরপরে রয়েছে সোহম সাথে ‘আমার প্রেম তুমি’ শিরোনামের রয়েছে আরেক ছবিসহ বেশ কয়েকটি মুক্তির অপেক্ষায়।

তবে নতুন খবর হচ্ছে, চ্যানেল আইয়ের জনপ্রিয় শো ৩০০ সেকেন্ড এর এবারের অথিতি হয়েছেন চিত্রনায়িকা ও ডাক্তার মিস্টি জান্নাত । যেটি উপস্থাপনা করেন আলোচিত উপস্থাপক অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। আজ চ্যানেল আই ভবনের স্টুডিওতে শুটিং করেছেন মিস্টি জান্নাত।

এই প্রসঙ্গে চিত্রনায়িকা মিস্টি জান্নাত বলেন, ‘আজকেই শুটিং করলাম। খুব সর্তকতার সাথেই কাজটি করলাম।সাস্থ্যবিধি ও দূরত্ব মেনেই শুটিং শেষ হয়েছে।আর আমি মাঝে মাঝেই এই শো দেখি।ধন্যবাদ জানাই চ্যানেল আইকে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। শিগগিরই এটি সম্প্রচার করা হবে বলে জানিয়েছেন প্রযোজক।’

এ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে জয়ের অতিথি হয়ে আসেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ও সফল ব্যক্তিত্বরা। এটা হচ্ছে একটা টাইম কাউন্টিং অনুষ্ঠান। অনেকটা ছোট গল্পের মতো।

৩০০ সেকেন্ড আনকাট ইন্টারভিউ থাকে এতে। অতিথির কথা শেষ না হলেও অনুষ্ঠান শেষ হয়ে যায়। অতিথির ধরন অনুযায়ী মূল্যবান কিছু প্রশ্নের সঙ্গে থাকে এন্টারটেইনিং কিছু প্রশ্ন। পাঁচ মিনিটের মধ্যে দ্রুত প্রশ্নের সঙ্গে থাকে দ্রুত উত্তর।

ঢাকা/অরণ্য শোয়েব /বিনোদন /মোহাম্মদ আলী বাবু /

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *