বিবিধ

আবারো ওয়েব সিরিজে জাহিদ ইসলাম

Share this:


ঢাকাই সিনেমার জনপ্রিয় তরুণ খল নায়ক এর চরিত্র করে সাড়া পেয়েছেন ডন মিশা সওদাগরের মতো জাদরেল অভিনেতারা।সিনেমায় মূলত একজন ভিলেন তার অভিনয় দিয়ে গল্পকে একটি ভিন্নরূপে প্রদান করে থাকে।বেশকিছু বছর যাবত নেই কোনো তরুণ ভিলেন তবে যারা আছেন তাদের মধ্যে একজনই এখন বেশি কাজ করেন তিনি হচ্ছেন জাহিদ ইসলাম।সবচেয়ে বড় ব্যাপারটি হচ্ছে গত ৫ বছরে বেশি অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে এই তরুন ভিলেনের । জাহিদ শুধু সিনেমায় নিজেকে আটকে রাখেনি বরং নাটক ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের সব মিউজিক ভিডিওতে কাজ করেন।

গত বছর মুক্তি পেয়েছে তার অভিনীত চারটি ছবি এবং তার হাতে আছে আরো ৬-৭ টির মতো ছবি ও চলমান আছে ‘আগুন’’সহ বেশ কিছু ছবি।এবং বি্দ্রোহী আগুনে পোড়া কান্না সহ আরো কিছু ছবি মুক্তির অপেক্ষায়। এবং কয়েকদিন আগে মুক্তি পায় তার অভিনীত ওয়েব ফিল্ম ‘মাফিয়া গ্যাং’।এখানে মুখ্য খলভিনেতার চরিত্র করে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি।

এরপরে আরও একটি সিনেমা ও নতুন একটি ওয়েব সিরিযে যুক্ত হোন এই খলনায়ক। নতুন খবর হচ্ছে আবারও নতুন একটি ওয়েব সিরিজে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। ‘ওয়েলিং’ শিরোনামের ওয়েব সিরিজটি পরিচালনা করছেন হেলাল ইসলাম। এখানে জাহিদ ইসলাম ছাড়াও অভিনয় করছেন নিরব, ইমতু, শাহনুর সহ অনেকেই।

ওয়েব সিরিজ প্রসঙ্গে জাহিদ ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন,আমি এখানে একজন এমপির ভূমিকায় যিনি ভালো মন্দ কাজে লিপ্ত থাকেন। আমার কথাই শেষ কথা। গল্পে আমাকে নিয়ে বেশ টানাপোড়েন আছে। গল্পটা খুব ভালো এবং সবাই ভালো করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *