বরিশাল বিভাগ

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচনী কার্যক্রম শুরু

Share this:

বরিশাল ব্যুরো :

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচন-২০২১ এর নির্বাচনী কার্যক্রম শুরু হওয়ার পর বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করা হয়েছে।


ইতিমধ্যে প্রেসক্লাবের প্রবীন সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ ও সাবেক সভাপতি ইসমাইল হোসেন নেগাবানের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে ১৭ টি পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র ক্রয় করা হয়েছে। মনোনয়নপত্র ক্রয়কালে অন্যান্যদর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সৈয়দ দুলাল, মুরাদ আহমেদ, স্বপন খন্দকার, সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, গোপাল সরকার, কাজী মিরাজ মাহমুদ, জিয়া শাহীন, জাকির হোসেন, আজাদ আলাউদ্দীন, এম. মিরাজ হোসাইন, রাইসুল ইসলাম অভি ও এম লোকমান, দৈনিক দেশজনপদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মির্জা রিমন এবং সুন্দরবন পত্রিকার প্রকাশক-সম্পাদক মুজিব ফয়সাল, দৈনিক মুখপত্র পত্রিকার প্রকাশক ফারুক লিটু প্রমুখ। নির্বাচনী কার্যক্রম শুরুর পর থেকেই প্রধান নির্বাচন কমিশনার এম এম আমজাদ হোসাইন, নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম ও কমিশনার দেবাশীষ চক্রবর্ত্তী নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলেছেন।
প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন জানান, প্রেসক্লাব কার্যকরী পরিষদের ১৭ টি পদের বিপরীতে মোট দুইসেট এবং সাধারণ সম্পাদকের একটি ভিন্ন ফরম বিক্রি হয়েছে। শুক্রবার রাত আটটা পর্যন্ত মনোনয়নপত্র ক্রয়ের কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *