বরিশাল বিভাগ

গৌরনদীতে শালি নিয়ে দুলাভাই উধাও

Share this:


প্রতিনিধি,গৌরনদী (বরিশাল) : স্ত্রীর আপন ছোট নবম শ্রেনী পড়ুয়া (১৪) বছরের শালী নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এক লম্পট দুলাভাই। শালী-দুলাভাইয়ের এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি উপজেলার সমরসিংহ গ্রামের।
স্থানীয় একাধিক বাসিন্দারা জানান, আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের জয়দেব মজুমদারের পুত্র গোপাল মজুমদারের সাথে কয়েক বছর পূর্বে সমরসিংহ গ্রামের এক দিনমজুরের কন্যার বিয়ে হয়। গত কয়েকমাস পুর্বে গোপালের সাথে নবম শ্রেণী পড়ুয়া শালীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারই ধারাবাহিকতায় স্ত্রীর ছোটবোন নবম শ্রেণী পড়ুয়া শালীকে নিয়ে লম্পট দুলাভাই গোপাল অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।
ওই ছাত্রীর মা জানান, রবিবার সকালে পার্শ্ববর্তী বাড়িতে যাওয়ার নাম করে তার মেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরবর্তীতে জানা গেছে, তার কন্যা মেয়ে জামাতা গোপালের সাথে রয়েছে। তিনি আরও জানান, মেয়েকে ফিরিয়ে দিতে মেয়ে জামাতা গোপালকে অনুরোধ করা হলেও সোমবার সন্ধা পর্যন্ত তার কন্যাকে ফিরিয়ে দেয়া হয়নি। অপরদিকে গোপাল মজুমদারের পতিহার গ্রামের বাড়ীতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এবিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *