বরিশাল বিভাগ

গৌরনদীতে তিন প্রার্থীর নির্বাচন প্রত্যাখান

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) : প্রকাশ্যে জাল ভোট দেওয়ার সময় হাতেনাতে আটক করার পরেও প্রশাসনের রহস্যজনক ভূমিকার অভিযোগ এনে ভোট বর্জন করে নতুন করে ওয়ার্ডে নির্বাচনের দাবি করেছেন দুই ইউনিয়নের তিনজন ইউপি সদস্য প্রার্থী । ঘটনাটি উপজেলার সরিকল ইউনিয়নের ৪নং ও বার্থী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ।


সোমবার দুপুরে সরিকল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোরগ মার্কার ইউপি সদস্য প্রার্থী রিয়াজুল ইসলাম টিপু মৃধা অভিযোগ করেন, তার প্রতিদ্বন্ধী তালা মার্কার প্রার্থী রাজু খানের সমর্থক সোহেল মীরার নেতৃত্বে বহিরাগত লোকজনে দুপুর একটার দিকে কেন্দ্রে প্রবেশ করে জাল ভোট প্রদান করে । এসময় তিনি ও তার সমর্থকরা জাল ভোট প্রদানকারীদের আটক করে কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সহযোগিতা চান ।

এসময় তারা (আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা) রহস্যজনক ভূমিকা পালন করে উল্টো তাকে (টিপু) বিভিন্ন ধরনের হুমকি দিয়ে কেন্দ্র থেকে বের করে দেয় ।
টিপু মৃধা আরও অভিযোগ করেন, জাল ভোট প্রদানকারীদের আটক করায় ক্ষিপ্ত হয়ে তার প্রতিদ্বন্ধী প্রার্থী রাজু খানের সমর্থকরা সোনার বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের অদূরে অস্থায়ীভাবে নির্মিত কর্মী ক্যাম্পে হামলা চালিয়ে ভাংচুর করে ।

এসময়ও পুলিশ রহস্যজনক ভূমিকা পালন করায় তিনি (টিপু) নতুন করে ভোটের দাবি করে ভোট বর্জন করে ভোট কেন্দ্র এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন ।
অপরদিকে বার্থী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ধানডোবা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য ফুটবল মার্কার প্রার্থী শিমুল সরদারের সমর্থকদের বিরুদ্ধে ব্যাপক জাল ভোট প্রদানের অভিযোগ এনে নতুন করে ভোটের দাবি জানিয়ে ভোট বর্জন করেছেন ওই ওয়ার্ডের মোরগ মার্কার প্রার্থী শহিদুল ইসলাম এবং ঘুরি মার্কার প্রার্থী খালেক সরদার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *