বিনোদনসিনেমা

‘ছায়াবৃক্ষ’ শেষ করলেন জাহিদ ইসলাম

ঢাকাই সিনেমার জনপ্রিয় তরুণ খল নায়ক এর চরিত্র করে সাড়া পেয়েছেন ডন মিশা সওদাগরের মতো জাদরেল অভিনেতারা।সিনেমায় মূলত একজন ভিলেন তার অভিনয় দিয়ে গল্পকে একটি ভিন্নরূপে প্রদান করে থাকে।বেশকিছু বছর যাবত নেই কোনো তরুণ ভিলেন তবে যারা আছেন তাদের মধ্যে একজনই এখন বেশি কাজ করেন তিনি হচ্ছেন জাহিদ ইসলাম।সবচেয়ে বড় ব্যাপারটি হচ্ছে গত ৫ বছরে বেশি অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে এই তরুন ভিলেনের । জাহিদ শুধু সিনেমায় নিজেকে আটকে রাখেনি বরং নাটক ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের সব মিউজিক ভিডিওতে কাজ করেন।

শুটিংয়ের সময়

নতুন খবর হচ্ছে ২০২১ সালে সিনেমা, ওয়েব সিরিজও সমানভাবে কাজ করছেন জাহিদ ইসলাম। সম্প্রতি শেষ করলেন বন্ধন বিশ্বাস পরিচালিত সিনেমা ‘ছায়াবৃক্ষ’।এ সিনেমায় তাকে একেবারে চা শ্রমিকদের লুকে দেখা যাবে পর্দায়।সিলেট শুরু শ্রীমঙ্গল শেষ হল এ সিনেমার চিত্রায়ণ।

জাহিদ ইসলাম

সিনেমার প্রসঙ্গে জাহিদ ইসলাম ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন, আমার জীবনের সেরা একটি চরিত্র করলাম পরিচালক থেকে শুরু করে টীমের সবাই অনেক প্রশংসা করেছেন।আশা করছি ধামাকা কিছু একটা হতে যাচ্ছে।

এ সিনেমায় রয়েছেন নিরব, অপু বিশ্বাস,নওশাবা,ডন,সুমিত,স্বাধীনসহ অনেকেই।

শুটিংয়ের সময়

উল্লেখ্য, গত বছর মুক্তি পেয়েছে তার অভিনীত চারটি ছবি এবং তার হাতে আছে আরো ৬-৭ টির মতো ছবি ও চলমান আছে ‘রিভেঞ্জ’ যন্ত্রণা, সহ বেশ কিছু ছবি।এবং বি্দ্রোহী, চোখ,আগুনে পোড়া কান্না সহ আরো কিছু ছবি মুক্তির অপেক্ষায়। এবং কয়েকদিন আগে মুক্তি পায় তার অভিনীত ওয়েব ফিল্ম ‘মাফিয়া গ্যাং’।এখানে মুখ্য খলভিনেতার চরিত্র করে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *