বরিশাল বিভাগ

বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন

Share this:


বরিশাল ব্যুরো : বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে গত তিনদিন থেকে অনশন করছেন প্রেমিকা । ঘটনাটি হিজলা উপজেলার ঘোষেরচর গ্রামের । প্রেমিকার অনশনের পর থেকে নিজবাড়ি ছেড়ে আত্মগোপন করেছে প্রেমিক নবীন বেপারী ।


মঙ্গলবার সকালে স্থানীয় সংবাদকর্মীরা জানান, উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনীভাঙ্গা গ্রামের এক যুবতী বিয়ের দাবিতে পার্শ্ববর্তী ঘোষেরচর গ্রামের খোকন বেপারীর পুত্র নবীন বেপারীর ঘরে অনশন শুরু করেন ।


ওই যুবতী জানান, গত চার বছর থেকে নবীনের সাথে তার প্রেমের সর্ম্পক উভয় পরিবার জানতো । নবীন পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব দিলেও তার (নবীন) মা ওই যুবতীর পরিবারের কাছে মোটা অংকের টাকা যৌতুক দাবি করে । এতে তার (প্রেমিকা) পরিবার প্রত্যাখান করলে নবীনের সাথে মুলাদীর খেজুরতলা গ্রামের এক মেয়ের বিয়ের আয়োজন করা হয় ।

এ খবর পেয়ে বিয়ের দাবিতে ওই যুবতী গত রবিবার বিকেলে নবীনের ঘরে ওঠেন । যুবতী জানায়, আমাকে যদি নবীনের বিয়ে না করে তাহলে আমি ওর ঘরের মধ্যে বসেই বিষপান করে আত্মহত্যা করবো ।


এ ব্যাপারে নবীনের মা জাহানারা বেগম বলেন, নবীনের প্রেমের সম্পর্কের বিষয়টি আমরা জানি । কিন্তু মেয়ের পরিবাবের সাথে বনিবনা না হওয়ায় নবীনের জন্য অন্যত্র বিয়ে ঠিক করা হয়েছে । হিজলা থানার ওসি (তদন্ত) তারিক হাসান রাসেল বলেন, এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *