টালিউডবিনোদনসিনেমা

শুভ জন্মদিন মিস্টি জান্নাত

Share this:

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মিষ্টি জান্নাত। চিত্রনায়িকা পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। খুলনার এই মেয়ে নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় বড়পর্দায়।এরপরেও চিনি বিবি সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।আজ (২ সেপ্টেম্বর) তার জন্মদিন।বিশেষ এই দিনের প্রথম প্রহর থেকেই অসংখ্য ভক্ত ও অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন মিষ্টি জান্নাত।ডেইলি বাংলাদেশ টাইম -এর পরিবারের পক্ষ থেকেও তার প্রতি রইলো জন্মদিনের শুভেচ্ছা।

জন্মদিনের শুভেচ্ছা প্রদান করে প্রতিবেদক জানতে চাইলে চিত্রনায়িকা মিস্টি জান্নাত ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন,কিছুক্ষন আগেই আমার বাবা মা কাজিন ও বন্ধু কেক নিয়ে আমাকে সারপ্রাইজ করেন। আমি খুব আনন্দিত বিষয়টি নিয়ে তবে জন্মদিন নিয়ে বিশেষ কোন আয়োজন এবার রাখছিনা। গতবার করোনাকালে নিজ এলাকায় হতদরিদ্রদের মাঝে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছিলাম। এবারও একটু ব্যতিক্রমী কিছু করব।তবে সেটা বলতে চাইনা। জন্মদিনে সবাই আমার জন্য দোয়া করবেন।

গত বছরে মুক্তি পেয়েছিল ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’।ছবিটি বেশ আলোচনায় ছিল।চলচ্চিত্রে অভিনয়ের বাইরে মিষ্টি একজন চিকিৎসক।দেশের গন্ডি পেরিয়ে তামিল ও ভোজপুরি রংবাজ খিলাড়িতে অভিনয় করছেন মিষ্টি, এরপরে রয়েছে সোহম সাথে ‘আমার প্রেম তুমি’ শিরোনামের রয়েছে আরেক ছবিসহ বেশ কয়েকটি মুক্তির অপেক্ষায়।সম্প্রতি মিস্টি জান্নাত নতুন দুই ছবিতে চুক্তি স্বাক্ষর করেছেন। বেশ কিছুদিন আগে একটি পাঁচ তারকা হোটেলে বসে এই ছবির সাইনিং করেন এ নায়িকা।’কি করে বলব তোমায় প্রিয়তমা’ ছবিটি পরিচালনা করছেন মান্নান গাজীপুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *