গানবিনোদন

ফেসবুক থেকে স্বীকৃতি পেলেন সাংবাদিক গীতিকার এ মিজান

Share this:

ফেসবুক কর্তৃপক্ষের কাছে বাংলাদেশি তারকাদের গ্রহণযোগ্যতা দিন দিন বাড়ছে। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন তারকা সহ নামজাদা সাংবাদিকদেরও ফেসবুক অ্যাকাউন্ট এবং পেজ ভেরিফায়েড হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলেন হালের জনপ্রিয় গীতিকবি ও সাংবাদিক এ মিজান। সম্প্রতি স্বীকৃতি পেলেন ফেসবুক থেকে তিনি। এখন ফেসবুকে তার অ্যাকাউন্টটির নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। ফলে জনপ্রিয় এই গীতিকার ও সাংবাদিকের ফেসবুক এর অ্যাকাউন্টটির এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে।এর মধ্য দিয়ে ফেসবুকে এ মিজান নামের সব ভুয়া অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে।

গীতিকবি বলেন, ‘আমার জন্য এটা অনেক আনন্দের সংবাদ। বাংলাদেশি অনেক নায়ক নায়িকা ও গায়ক গায়িকা সহ অনেক মিডিয়া ব্যক্তিত্বদের মধ্যে আমার ফেসবুক অ্যাকাউন্টটিও ভেরিফায়েড হয়েছে। এতে ফেক আইডিগুলো বন্ধ হয়ে যাবে। আমি এবং আমার ভক্তরা প্রতারণা থেকে বাঁচবো।

এবং নীল স্বীকৃতি পাওয়ার পর ফেসবুকে এ মিজান একটি পোস্টে বলেন, আমার আইডিখানা ভেরিফায়েড হয়ে গেলো। নামের পাশে একখান টিকচিহ্নও বসে গেছে। ঘুম থেকে উঠেই ফেসবুকের কাছে এমন মেসেজ পেয়েছি। আর এই দুর্ঘটনাটি ঘটানোর জন্য সম্পুর্ণ দায়ী প্রিয় বড় ভাই Imon Shouquat ধন্যবাদ ও কৃতজ্ঞতা বড় ভাই

এ মিজান এর ফেসবুক অনুসারীর সংখ্যা এখন ১১ হাজারেরও বেশি। আর পেইজে রয়েছে ৯০ হাজারের বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *