বরিশাল বিভাগ

গৌরনদীতে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল) : প্রথম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার প্রায় আট মাস পর পরাজিত প্রার্থী ও তার সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর দুই সমর্থক স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার রাজাপুর এলাকায় ।


হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার বাঙ্গিলা গ্রামের আব্দুস সালাম সরদার জানান, বার্থী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ও তার পরিবার বিজয়ী প্রার্থী নান্টু সরদারের সমর্থক ছিলেন । ওই নির্বাচনের শুরু থেকেই তাদের উপর ক্ষিপ্ত ছিলেন পরাজিত প্রার্থী লাভলু খান ও তার সমর্থকরা ।


তারই ধারাবাহিকতায় শনিবার বিকেলে প্রথম দফায় তার (সালাম) উপর হামলা চালায় লাভলু ও তার সমর্থকরা। তিনি আরও জানান, রবিবার বেলা এগারটার দিকে তিনি (সালাম) টরকী দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে রাজাপুর নামক এলাকায় পৌঁছলে পরাজীত মেম্বার প্রার্থী লাভলুর সমর্থক মোশারেফ ফকির ও বেলায়েত খান তাকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে ।

এসময় স্বামীকে রক্ষা করতে গেলে তার স্ত্রী হাসিনা বেগমকে (৩৫) পিটিয়ে আহত করা হয়। গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এবিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেননি । লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *