বিনোদনলাইফস্টাইল

তুমুল ব্যস্ততায় বুলবুল টুম্পা

Share this:

বাংলাদেশ এর শোবিজ এবং মডেলিং জগতের আকাশে বুলবুল টুম্পা একটি তাঁরার নাম। যিনি বাংলাদেশের ফ্যাশন জগতে ‘মাদার অফ ফ্যাশন ‘ খ্যাত অধিক পরিচিত। বুলবুল দেশের মডেলিং ও কোরিওগ্রাফীতে বেশ সুনামের সাথেই কাজ করে যাচ্ছেন। দেশের ফ্যাশন ও মডেলিং ও র‍্যাম্পকে গুটি গুটি করে এগিয়ে নিয়ে যাচ্ছেন বাংলাদেশের গন্ডি পাড় করে অন্যত্র দেশে।

বুলবুল টুম্পা বর্তমানে প্রচুর ব্যস্ত সময় পাড় করছেন।প্রতিদিনই প্রায় কোথাও না কোথাও শো কিংবা ওপেনিংয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি তার কাজের ব্যস্ততা নিয়ে কথা বলেছেন ডেইলি বাংলাদেশ টাইম এর বিনোদন বিভাগে। বর্তমান ব্যস্ততা কি নিয়ে জানতে চাইলে বুলবুল টুম্পা বলেন মাঝে তো করোনার জন্য কাজ অফ ছিল, এরপরে আবার লকডাউন ছিল, লকডাউন শেষ হওয়ার পর থেকেই আবারো একই মঞ্চে ব্যস্ততার আলো। এখন তো প্রচুর কাজ করছি। কয়েকদিন যাবত ধরে একটি শো ‘য়ের কোরিওগ্রাফির কাজ করছি যেটা আগামি মাসে হবে। এছাড়াও গোল্ডেন জুবলি অ্যাওয়ার্ড পেলাম মিস আর্থ এর কোরিওগ্রাফি করলাম। টিপটপ মার্ট এর কোরিওগ্রাফি ও সেলিব্রিটি গেস্ট ছিলাম এবং আইকোনিক অ্যাওয়ার্ড এর কোরিওগ্রাফি ও অ্যাওয়ার্ড পেলাম। আর টিভির কিছু কাজ করলাম এছাড়াও আমার স্কুলটাও নিয়েই ব্যস্ত। সব মিলিয়ে কাজ করছি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে মাত্র ১৫ বছর বয়স থেকেই মডেলিং শুরু করেন। তিনি এখন দেশের নামিদামি মডেলিং কোরিওগ্রাফার মধ্যে একজন। তার হাত ধরে অনেকেই এই অংগনে প্রতিষ্ঠিত হয়েছেন।এবং তার একটি মডেলিং গ্রুমিং স্কুল রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *