গানবিনোদন

মিজাফ তারকা অ্যাওয়ার্ড পেলেন খন্দকার বাপ্পি

Share this:

‘ডেইজি আপার সালাম নিন’ ‘বেইমান মেয়ে’ এই দুটি গানেই গেলো কয়েকবছর ধরেই ভাইরাল নেট দুনিয়ায়।উল্লেখ করলে এমন আরো দু চারটি গানের প্রসঙ্গ টানতে হবে।এসব গানের কন্ঠনায়ক তরুণ প্রজন্মের শীর্ষ গায়ক কণ্ঠশিল্পী খন্দকার বাপ্পি।

বাপ্পি শুধু একজন গায়ক নন তিনি একজন সমাজসেবক। প্রতি শুক্রবার তিনি নিজ ও পাশের এলাকায় নামাজের পরে মধ্যাহ্ন ভোজ বিলি করেন।এই রমজান মাসে প্রতিদিন খাবার দিয়েছেন।তার সমাজসেবার খাতা খুললে বৈশাখ নয় পুরো ক্যালেন্ডারের পুরো মাস কেটে যাবে।আজ নয় তাই সে খবর অন্যদিন বাপ্পি ভক্তদের (বাপ্পিয়ান)দের জানান দেয়া হবে।

বাপ্পিয়ানদের জন্য নতুন খবর হচ্ছে সম্প্রতি তিনি তার কাজের জন্য পুরস্কৃত হয়েছেন।মিজাফ তারকা ২০২০ও২১ অ্যাওয়ার্ড পেলেন খন্দকার বাপ্পি।

অ্যাওয়ার্ড পেয়ে নিজের অনুভূতি ব্যাখা করেন নিজের ফেসবুকে। তিনি লেখেন, কৃতজ্ঞতা মিজাফ পরিবারকে ” মিজাফ তারকা এ্যাওয়ার্ড ২০২০-২১” আমাকে পুরষ্কৃত করার জন্য।
ধন্যবাদ ও ভালবাসা Choreographer Shohag Khan ভাই আমার বাংলাদেশ গানের সাথে সুন্দর কোরিওগ্রাফির জন্য।

আলাপকালে ডেইলি বাংলাদেশ টাইম কে বাপ্পি আরও বলেন,আমি ভালো কাজ করব তাই আমার কাজের সংখ্যা খুব কম হবে এটাই স্বাভাবিক। দরকার হলে বছরে দু একটি প্রডাকশন করব তবু্ও নিন্মমানের কাজ করে সংখ্যা বাড়াব না।আর আমার কাজগুলো একটু সময় নিয়েই করি আমি।

বেশ কিছুদিন আগে রিলিজ হয়েছে ‌খন্দকার বাপ্পির মা নিয়ে গান আমার মা শিরোনামের একটি গান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *